১৮ মার্চ, ২০১৮ ১৫:১৯

এপ্রিলে বাপ্পি-অপুর জানবাজের শুটিং শুরু

অনলাইন ডেস্ক

এপ্রিলে বাপ্পি-অপুর জানবাজের শুটিং শুরু

অনেক আগেই ‘জানবাজ’ নামে নতুন একটি ছবির ঘোষণা দিয়েছিলেন পরিচালক রবিন খান। সম্প্রতি জানানো হলো ছবিটিতে কারা অভিনয় করছেন। ঢাকাই শোবিজের একঝাঁক তারকা নিয়ে সম্প্রতি ছবিটির গল্প শোনানোর মধ্য দিয়ে শুরু হলো ছবিটির কার্যক্রম।

ছবিটিতে নায়ক নায়িকার ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও নায়িকা অপু বিশ্বাস। আরও অভিনয় করবেন গাজী রাকায়েত, সুজাতা. মিশা সওদাগর মারুফ, সাদেক বাচ্চু ও সুব্রত। 

ছবিটি প্রসঙ্গে বাপ্পি চৌধুরী বলেন, 'আগেই ছবিটির গল্প শোনেছি। সম্প্রতি আয়োজন করে ছবিটির স্ক্রিপ্ট শোনালেন পরিচালক। এটি আমার সঙ্গে অপু দিদির দ্বিতীয় ছবি। আশা করি ভালো কিছুই হবে।'

অপু বিশ্বাস বলেন, 'বেশ কয়েকটি ছবির শুটিংয়ের মাধ্যমে আমার কাজে ফেরা হচ্ছে। জানবাজ ভালো গল্পের একটি ছবি হবে। পূর্ণ বিনোদন থাকবে এতে।'

পরিচালক জানান আগামী এপ্রিলের শেষের দিকে শুটিং শুরু হবে ছবিটির। এফডিসি এবং বাংলাদেশের বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং ধারণ করা হবে। তবে জানবাজ নামটি পরিবর্তন হতে পারে বলে জানান পরিচালক।

উল্লেখ্য, এটি বাপ্পি ও অপু বিশ্বাস জুটির দ্বিতীয় ছবি। এর আগে তারা দেবাশীষ বিশ্বাসের শশুর বিশ্বাসের জিন্দাবাদ টু ছবিতে চু্ক্তিবদ্ধ হয়েছেন। এ ছবিটির শুটিংও শিগগিরই শুরু হবে।

বিডি প্রতিদিন/১৮ মার্চ, ২০১৮/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর