১৯ মার্চ, ২০১৮ ১০:৪৯

তৌকির আহমেদের হালদা ও অজ্ঞাতনামা দেখেছি: যশপাল শর্মা

পান্থ আফজাল, পাইকগাছা, খুলনা

তৌকির আহমেদের হালদা ও অজ্ঞাতনামা দেখেছি: যশপাল শর্মা

ভাষা আন্দোলনের প্রেক্ষাপট নিয়ে তৌকির আহমেদের নতুন ছবি ‘ফাগুন হাওয়া’ নির্মিত হচ্ছে। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও সিয়াম আহমেদ। ছবিতে নাসির চরিত্রে সিয়াম ও দীপ্তি চরিত্রে অভিনয় করছেন তিশা।

এই ছবিতে চমক হিসেবে তৌকির আহমেদ কাস্ট করেছেন বলিউড অভিনেতা যশপাল শর্মাকে। তাকে পাকিস্তানি পুলিশ কর্মকর্তা হিসেবে দেখা যাবে এই ছবিতে। খুলনার পাইকগাছায় ১০ মার্চ থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং।

আজ পাইকগাছার রাউলী আর কে মহেশ্চন্দ্র ইউনিষ্টিটিউটে চলছে এই ছবির মঞ্চের দৃশ্যের শুটিং। এই দৃশ্যে সন্ধ্যায় অভিনয়ে যুক্ত হচ্ছেন বলিউড অভিনেতা যশপাল শর্মা।

ফাগুন হাওয়ায় অভিনয় প্রসঙ্গে বাংলাদেশ প্রতিনিধিকে বলিউড অভিনেতা যশপাল শর্মা উচ্ছসিত হয়ে বলেন, 'এই প্রথমবার বাংলাদেশে এসেছি। আর তৌকির আহমেদ এর নাম শুনেছি। তিনি একজন গুণী পরিচালক। এই ছবিতে কাজ করার আগে আমি তৌকির আহমেদের হালদা ও অজ্ঞাতনামা দেখেছি। তার নির্মাণ যদি তুলনা করি তবে বলবো মাজিদ মাজিদীর মতো। আর সিয়াম, তিশার কথা শুনেছি। তারা ছাড়াও বাংলাদেশি অনেক অভিনেতা- অভিনেত্রীর ভালো ভালো কাজের কথা শুনেছি। লো বাজেটে অনেক ভালো ফিল্ম এখানকার নির্মাতারা নির্মাণ করছেন।'

অন্যদিকে নেগেটিভ চরিত্রে দেখা যাবে রওনক হাসানকে। যে কিনা থিয়েটার চর্চার ঘোর বিরোধী। তিনি ছদ্ববেশে সিয়াম, তিশা ও সাজু খাদেমের থিয়েটার চর্চাকেন্দ্রে ঢুকেন। তার সঙ্গে রয়েছে একঝাঁক সঙ্গীসাথী। এই দৃশ্যে সিয়াম ও রওনক হাসানের সাথে রয়েছেন তিশা, সাজু খাদেম, সঞ্জয় গোষ্সামী, নুশরাত জাহান জেরী, কানিজ ফাতেমা সূচী, তানভীর সেখ, রানা, হাসান প্রমুখ।

ছবিতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, আজাদ সেতু, আবদুর প্রমুখ।

প্রসঙ্গত, টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় তৈরি হচ্ছে চলচ্চিত্র ‘ফাগুন হাওয়া’। প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।
 
বিডি প্রতিদিন/১৯ মার্চ, ২০১৮/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর