১৯ মার্চ, ২০১৮ ১৪:৫৩

এতো অস্থির সময়েও ৩টি ছবি করছি: সিয়াম

পান্থ আফজাল, পাইকগাছা, খুলনা

এতো অস্থির সময়েও ৩টি ছবি করছি: সিয়াম

ভাষা আন্দোলনের প্রেক্ষাপট নিয়ে তৌকির আহমেদের নতুন ছবি ‘ফাগুন হাওয়া’ নির্মিত হচ্ছে। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা ও সিয়াম আহমেদ। ছবিতে নাসির চরিত্রে সিয়াম ও দীপ্তি চরিত্রে অভিনয় করছেন তিশা।

আজ পাইকগাছার রাউলী আর কে মহেশ্চন্দ্র ইউনিষ্টিটিউটে চলছে এই ছবির মঞ্চের দৃশ্যের শুটিং। এই দৃশ্যে নেগেটিভ চরিত্রে দেখা যাবে রওনক হাসানকে। যে কিনা থিয়েটার চর্চার ঘোর বিরোধী। তিনি ছদ্ববেশে সিয়াম, তিশা ও সাজু খাদেমের থিয়েটার চর্চাকেন্দ্রে ঢুকেন। তার সঙ্গে রয়েছে একঝাঁক সঙ্গীসাথী। এই দৃশ্যে সিয়াম ও রওনক হাসানের সাথে রয়েছেন তিশা, সাজু খাদেম, সঞ্জয় গোষ্সামী, নুশরাত জাহান জেরী, কানিজ ফাতেমা সূচী, তানভীর সেখ, রানা, হাসান প্রমুখ।

ছবি প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, 'বাবা-মা ও সবার ভালোবাসা ও দোয়ায় আমার মতো ছোট মানুষ আজ এ পর্যন্ত আসতে পেরেছে। এতো অস্থির সময়েও আমি ৩টি ছবি করছি। আর আমি হুমায়ুন ফরিদীকে ফলো করে আসছি এখনও। অন্যদিকে সালমান শাহের আমি বিরাট ভক্ত। জীবনে আমার ঘরে আটকানো একমাত্র পোষ্টার ছিল কিন্তু সালমান শাহের!'

এই ছবিতে চমক হিসেবে তৌকির আহমেদ কাস্ট করেছেন বলিউড অভিনেতা যশপাল শর্মাকে। তাকে পাকিস্তানি পুলিশ কর্মকর্তা হিসেবে দেখা যাবে এই ছবিতে। খুলনার পাইকগাছায় ১০ মার্চ থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং।

ছবিতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, আজাদ সেতু, আবদুর প্রমুখ। 

প্রসঙ্গত, টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় তৈরি হচ্ছে চলচ্চিত্র ‘ফাগুন হাওয়া’। প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।

বিডি প্রতিদিন/১৯ মার্চ, ২০১৮/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর