শিরোনাম
১৯ মার্চ, ২০১৮ ১৭:৫৬

রাধিকার সামনে একের পর এক জামা খুললেন রাজকুমার

অনলাইন ডেস্ক

রাধিকার সামনে একের পর এক জামা খুললেন রাজকুমার

সংগৃহীত ছবি

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার নির্দেশে আরেক অভিনেত্রী রাধিকা আপ্তের সামনে একের পর এক জামা খুললেন রাজকুমার রাও। ভাবছেন কাস্টিং কাউচের শিকার হলেন রাজকুমার রাও। না! স্বেচ্ছায় স্ট্রিপ করলেন রাজকুমার।

সম্প্রতি নেহা ধুপিয়ার সেলেব্রিটি চ্যাট শো ‘বিএফএফস উইথ ভগ’ নিয়ে বেশ কিছু চাঞ্চল্যকর খবর বারবারই শিরোনামে উঠে আসছে। এবারে দেখা গেল স্ট্রিপ করছেন রাজকুমার। পাশে রাধিকা আপ্তে বসে কিন্তু অভিনেতার মুখে বিন্দুমাত্র অস্বস্তি নেই। নির্দ্বিধায় একের পর এক জামা খুলতে শুরু করলেন অভিনেতা। কিন্তু প্রশ্ন হল কেনই বা হঠাৎ স্ট্রিপ করার আদেশ পেলেন তিনি।

আসল ব্যাপার হল শোয়ের একটি সেগমেন্টের জন্য এমন কাজ করলেন রাজকুমার। সেগমেন্টের নাম “স্ট্রিপ ইট অর স্ট্র্যাপ ইট”। নাম শুনেই খানিকটা আন্দাজ করাই যাচ্ছে। কিছুটা ট্রুথ অর ডেয়ার গেমের গন্ধ পাওয়া যাচ্ছে কিন্তু। 
সবকিছুর উত্তর জানতে হলে এপিসোডটা দেখতে হবে। এই এপিসোডে কিন্তু বেশ কয়েকটি রেভেলেশেন হয়েছে দুজনের তরফ থেকে। রাধিকা আপ্তে এক সাউথের অভিনেতাকে দুর্ব্যবহারের জন্য চড় মারার কথা বলেছেন। কোন পরিচালকের অবসর নেওয়া উচিৎ, দ্বিধা না করে সেকথাও বলেছেন রাধিকা। তাঁর সঙ্গে রাজকুমারের স্ট্রিপিং। কোনটা ছেড়ে কোনটা দেখবেন দর্শক।.

রাধিকা তাঁর অভিজ্ঞতা থেকে জানান, তেলেগু ফিল্মের শুটিং-এ প্রথম দিন ছিল তাঁর। সেই ছবির অভিনেতা বলা নেই কওয়া নেই একেবারে রাধিকার পায়ে সুড়সুড়ি দিতে আরম্ভ করে। এরকম আচরণে তিনি চড় মারেন ওই ব্যক্তিকে। যদিও নাম রিভিল করেননি তবে বলেছেন জনপ্রিয় তেলেগু অভিনেতা।

দেখুন সেই ভিডিও-

 

বিডিপ্রতিদিন/ ১৯ মার্চ, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর