Bangladesh Pratidin

প্রকাশ : ২১ মার্চ, ২০১৮ ১৬:৪০ অনলাইন ভার্সন
অবশেষে শাকিব-মিশাকে দেখা গেল ঘনিষ্ঠভাবে
অনলাইন ডেস্ক
অবশেষে শাকিব-মিশাকে দেখা গেল ঘনিষ্ঠভাবে
bd-pratidin

ঢালিউডের সুপারস্টার হিরো শাকিব খান। ঢাকাই চলচ্চিত্রের খলঅভিনেতা মিশা সওদাগর। এই দুই তারকা অভিনেতা প্রায় ১০০ সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু গত বছর যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ ইস্যু এবং শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে দুজনার মধ্যে শুরু হয় দূরত্ব। অবশেষে সব দ্বন্দ্বের অবসান ঘটিয়ে নতুন করে আবারও কাজ করতে যাচ্ছেন শাকিব-মিশা।

ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ক্যাপ্টেন খান’ ছবিতে এই দুই তারকাকে দেখা যাবে। শিগগির ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া আনুষ্ঠানিক ঘোষণা দেবে বলে জানা গেছে। এটা ছিল দু'দিন আগের খবর। এবার সে খবরের বাস্তব রুপ পাওয়া গেল। বুধবার দুপুরেই শাকিব-মিশাকে দেখা গেল একসাথে এবং ঘনিষ্ঠভাবেই।

গুঞ্জন ছিল শাকিবের কোনো ছবিতে মিশা কাজ করবেন না। তবে এমন গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন জনপ্রিয় এই খল অভিনেতা। মিশা বলেন, আসলে এ ধরনের কোনো কথাই বলিনি। শাকিবের সঙ্গে আমার সর্ম্পক অন্যরকম। আমরা দুজন জুটি হয়ে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে গেছি। আমাদের মধ্যে সমন্বয়টা বেশ ভালো।

নতুন ছবির নাম ‘ক্যাপ্টেন খান’। পরিচালক ওয়াজেদ আলী সুমন। বুধবার দুপুরে এফডিসিতে এই ছবির মহরত অনুষ্ঠানে শাকিব ও মিশাকে পরস্পরের মধ্যে অন্তরঙ্গভাবেই দেখা গেল। এমন একটি স্থিরচিত্র পাওয়া গেল। যেখানে শাকিব ও মিশা পরস্পরকে জড়িয়ে ধরে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন।

মিশা বলেন, আমি যৌথ প্রযোজনার ছবি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। যদি নিয়মনীতি মেনে যৌথ প্রযোজনার ছবিগুলো হতো তাহলে আমাকে দেখা যেত।

শাকিব খান বলেন, মিশা ভাই একজন ভার্সেটাইল অভিনেতা। আমরা দীর্ঘদিন একসঙ্গে কাজ করেছি। আশা করছি, ঈদে দর্শকরা দারুণ বিনোদিত হবে।

নির্মাতা ওয়াজেদ আলী সুমন জানান, এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী। শাকিব খান ও মিশা সওদাগর জুটি সর্বশেষ সুপারহিট ‘লাভ ম্যারেজ’ ছবিটি দর্শকদের উপহার দিয়েছিলেন।

বিডি প্রতিদিন/২১ মার্চ ২০১৮/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow