২২ মার্চ, ২০১৮ ১৭:৩৩

'জ্যামপুত্র' দিয়ে প্রথমবারের মতো নিশো-সাবিলা

অনলাইন ডেস্ক

'জ্যামপুত্র' দিয়ে প্রথমবারের মতো নিশো-সাবিলা

তানিন ছেলে হিসেবে রোমান্টিক হলেও একেবারে সময়জ্ঞানহীন, চটপটে, বাউণ্ডুলে প্রেমিক। কারণ প্রেমিকা সাফাকে দেওয়া সময়ের সাথে সে তাল মেলাতে পারে না কোনদিনই। তানিনের সাথে প্রতিবারই দেখা করার সাফা উন্মুখ থাকে। কিন্তু এই জ্যামের শহরে তানিন কথা দিয়ে কথা রাখতে পারে না। সেই জন্য দু'জনের মধ্যে লেগে থাকে অনুযোগ, অভিমান।

সাফার কাছে তাই প্রতিনিয়ত ঝাড়ি খায় তানিন, পরিশেষে সম্পর্কও ভেঙে যায়! যদিও পরে প্রেমিক তানিন ক্রয় করে একটি সাইকেল। কিন্তু এই জ্যামের শহরে সে কি পারবে সম্পর্কের মূল্য দিতে? 

তানিন নামের নিশো আর সাফা নামের সাবিলা নূরের মধ্যকার এমন ফান -রোমান্টিক আর খুনসুটি- অভিমান নিয়ে নাটক নির্মাণ করছেন সাজ্জাদ সুমন। দয়াল সাহার রচনায় 'জ্যামপুত্র' নাটকটিতে আরও অভিনয় করেছেন আনন্দ খালিদ, মিলি বাসার প্রমুখ। নাটকটি ধারণ কাজ হচ্ছে- কাওলা, উত্তরাসহ বিভিন্ন স্থানে।

নিশো বলেন, 'মজার গল্প এটি। দু'জন প্রেমিক-প্রেমিকার মধ্যকার ফান, রোমান্টিক, খুনসুটি, ঝগড়া ও অভিমান নিয়ে নাটকটি এগিয়ে গেছে। এটাকে বলা যায় জ্যামের শহরের প্রেমচিত্র।'

অন্যদিকে সাবিলা বলেন, 'প্রথমবার আমরা দুইজন একসাথে কাজ করছি। নিশো ভাই অনেক মজার মানুষ। তার সাথে অভিনয় দারুণ লাগছে। আর সাজ্জাদ ভাই নির্মাতা হিসেবে ভালো। তিনি চেষ্ঠা করছেন একটি ভালো গল্পের নাটক বানানোর। আশা করি সুন্দর কিছু হবে।'

নির্মাতা সাজ্জাদ সুমন জানান, নাটকটি আসছে বৈশাখে আরটিভিতে প্রচার হবে।

বিডি প্রতিদিন/২২ মার্চ ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর