২২ মার্চ, ২০১৮ ১৮:০৩

রবিবার ইউল্যাব-এ যাবেন পরী-রোহান

অনলাইন ডেস্ক

রবিবার ইউল্যাব-এ যাবেন পরী-রোহান

সিনেমা মুক্তিকে সামনে রেখে ভারতে তারকারা সিনেমার প্রচারণার জন্য টেলিভিশন রিয়েলেটি শো, টক-শোসহ বিভিন্ন মাধ্যমে উপস্থিত হয়ে মাসের পর মাস প্রচারণার কাজ করতে দেখা যায়। তবে বাংলাদেশে প্রচারণার এমন কৌশল খুব বেশি চোখে পড়ে না। এবার সিনেমার প্রচারণার জন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে যাচ্ছেন চিত্রনায়িকা পরীমণি।

আগামী ৬ এপ্রিল সারাদেশে মুক্তি পাচ্ছে 'স্বপ্নজাল' সিনেমা। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এই সিনেমায় পরীমণির বিপরীতে অভিনয় করেছেন নবাগত ইয়াশ রোহান। 

সিনেমাটির প্রচারণার জন্য আগামী ২৫ মার্চ রবিবার পরী-রোহান রাজধানীর ধানমন্ডির ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) ক্যাম্পাসে যাবেন শিক্ষার্থীদের সিনেমাটি দেখার আহ্বান জানাতে। 

বিষয়টি নিশ্চিত করে সিনেমার পরিচালক বলেন, আগামী ২৫ মার্চ থেকে সিনেমাটির নায়ক নায়িকাসহ আমরা মাঠ নামছি। তখন দর্শকদের মতামত নেব ও তাদের আহ্বান করব 'স্বপ্নজাল' সিনেমাটি দেখার। তাছাড়া বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানে আমাদের যাওয়ার ইচ্ছে আছে।

'মনপুরা' সফলতার ইতিহাস শেষে টানা ৯ বছর পর ফের পর্দায় উঠবে গিয়াস উদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্র 'স্বপ্নজাল'। এটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারতের বেঙ্গল বারতা।

এই ছবিতে অপু চরিত্রে ইয়াশ রোহান ও শুভ্রার ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি। এছাড়াও আছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।
 
বিডি প্রতিদিন/২২ মার্চ ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর