Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ এপ্রিল, ২০১৮ ০০:৪১ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ এপ্রিল, ২০১৮ ১৯:০৯
'ড্রিম গার্ল' রূপে অধরা খান
অনলাইন প্রতিবেদক
'ড্রিম গার্ল' রূপে অধরা খান
bd-pratidin

অধরা খান। ঢালিউডের নবাগত নায়িকাদের একজন। পরিচালক শাহীন সুমনের 'পাগলের মতো ভালোবাসি' ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পথ চলা শুরু অধরার। এবার আরও একটি নতুন ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন এ লাস্যময়ী। ইস্পাহানী আরিফ জাহানের নতুন ছবি ‘ড্রিম গার্ল’-এ অভিনয় করতে যাচ্ছেন এ অভিনেত্রী।

বর্তমানে ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অধরা। এছাড়া শাহীন সুমনের ‘মাতাল’ নামের ছবিতেও অভিনয় করছেন অধরা। ছবি দুটির শুটিং শেষের পথে। আর ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিটির শুটিং শেষ হয়ে এখন সম্পাদনার কাজ চলছে। খুব শিগগিরই ছবিগুলো মুক্তি পাবে।

‘ড্রিম গার্ল’ ছবিতে অভিনয় প্রসঙ্গে অধরা খান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, 'অদ্ভূত সুন্দর অনুভূতি। অনেক বড় একটা সারপ্রাইজ পেয়েছি ইস্পাহানি স্যারের কাছ থেকে। আমি কখনোই ভাবিনি যে, ওনার সঙ্গে একটি মুভির কাজ শেষ হওয়ার আগেই আরেকটি মুভিতে আমাকে কাস্ট করবেন। এটা আমার জন্য আনন্দের যে, এমন গুণী নির্মাতার ছবিতে কাজ করতে পারছি। ছবিটি ভালো হবে বলে আমার বিশ্বাস। তারা আমার উপরে যে আস্থা রেখেছেন তার প্রতিদান দিতে পারলেই আমি খুশি। চেষ্টা করব নিজের সেরাটা দিয়ে অভিনয় করার।'

বিডিপ্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow