১৮ এপ্রিল, ২০১৮ ১৬:১৭

'আলতা বানু প্রচণ্ড দাবদাহে এক পশলা বৃষ্টি'

অনলাইন ডেস্ক

'আলতা বানু প্রচণ্ড দাবদাহে এক পশলা বৃষ্টি'

ইমপ্রেস টেলিফিল্মের বহুল প্রতীক্ষিত ছবি ‘আলতা বানু’। বেশ কয়েক দিন ধরেই চলছে এর প্রচার প্রচারণা। পোস্টার, টিজার, ট্রেলার থেকে শুরু করে পাঠক দর্শকদের মধ্যে বিভিন্ন প্রতিযোগিতার মধ্য দিয়ে ‘আলতা বানু’ নামটি এখন প্রায় সবার মুখে মুখে। ছবিটি নিয়ে দর্শকের আগ্রহ বাড়ছে দিন দিন। সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে আলতা বানু মুক্তি পাচ্ছে আগামি ২০ এপ্রিল (শুক্রবার)। আর তার আগে চ্যানেল আইয়ের নিজস্ব ভবনে হয়ে গেল একটি সংবাদ সম্মেলন।

বুধবার দুপুর সাড়ে ১২টায় চ্যানেল আইয়ের তিন নম্বর স্টুডিওতে বসে ‘আলতা বানু’র সংবাদ সম্মেলন। যেখানে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, আলট্রাসেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শহীদ উল্লাহ, অভিনেত্রী দিলারা জামান, নির্মাতা অরুণ চৌধুরী, নাট্যকার ও ছবির চিত্রনাট্য লেখক বৃন্দাবন দাস, অভিনেতা নরেশ ভুঁইয়াসহ বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীরা। এছাড়াও উপস্থিত ছিলেন ছবিটির ‘সিস্টারহুড’ ক্যাম্পেইনের অংশ হিসেবে সেলফি বিজয়ী পাঁচ জোড়া বোন। যারা ঢাকা ও ঢাকার বাইরে থেকে অনুষ্ঠানে যোগ দিয়েছেন।

সংবাদ সম্মেলনে বয়োজৈষ্ঠ্য অভিনেত্রী দিলারা জামান বলেন,‘প্রচণ্ড দাবদাহে এক পশলা বৃষ্টি যেমন সবাইকে সুশীতল করে, আমি মনে করি অরুণ চৌধুরী ও ফরিদুর রেজা সাগরের ‘আলতা বানু’ চলচ্চিত্রটিও মানুষের মধ্যে তেমন সুশীতল অনুভূতি দিবে।’

ফরিদুর রেজা সাগর বলেন, আমাদের অনেক বিখ্যাত সাংবাদিকরা চলচ্চিত্র নির্মাণ করেছেন। অনেকের নাম আমরা উল্লেখ করতে পারবো যারা সাংবাদিক হিসেবে বিখ্যাত। আর সাংবাদিকদের মধ্যে চলচ্চিত্র নির্মাণে সর্বশেষ সংযোজন অরুণ চৌধুরী। আলতা বানু ছবিটি কেমন হয়েছে এটা বলবে দর্শক। তবে আলতা বানু চলচ্চিত্রটি পরম যত্নে অরুণ চৌধুরী নির্মাণ করেছেন। গত এক বছর ধরে অরুণ চৌধুরী ও তার টিম পরম মমতা দিয়ে, যত্নে আলতা বানু ছবিটি নির্মাণ করেছেন। আমরা বিশ্বাস করি দর্শক হলে এসে প্রাণ ভরে ছবিটি দেখবেন। তাহলেই এরকম যত্নে বানানো সিনেমাটি সার্থক হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন  আলট্রাসেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শহীদ উল্লাহ।

আলতা বানু ছবিটিতে অভিনয় করেছেন মম ও আনিসুর রহমান মিলন , রিক্তা, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান ও মামুনুর রশীদ। ফরিদুর রেজা সাগরের গল্পে সংলাপ লিখেছেন বৃন্দাবন দাস।

বিডিপ্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর