Bangladesh Pratidin

ফোকাস

  • ফুটবল বিশ্বকাপে বিদেশি পতাকা উত্তোলন বন্ধে হাইকোর্টে রিট
  • নারায়ণগঞ্জে পোশাক শ্রমিককে ধর্ষণ ও হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড
  • নাশকতার দুই মামলায় খালেদা জিয়ার ৬ মাসের জামিন, মানহানির মামলায় খারিজ
  • রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ৩ ইউপিডিএফ কর্মী নিহত
প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৮ ০৪:০১ অনলাইন ভার্সন
আপডেট : ২০ এপ্রিল, ২০১৮ ১৫:০৪
'শাহরুখ আমার জীবন নষ্ট করে দিয়েছেন'
অনলাইন ডেস্ক
'শাহরুখ আমার জীবন নষ্ট করে দিয়েছেন'

শাহরুখ খান। যাকে বলা হয় 'কিং অফ রোম্যান্স'। তার নাম শুনলেই আট থেকে আশি কুপোকাত হয়ে যায়, আর তিনিই কী না একটি তরুণীর জীবন নষ্ট করে দিয়েছেন! এমনটাই দাবি করেছেন এক ভারতীয় তরুণী। সামাজিক মাধ্যমে এমনটা লিখে তোলপাড় করেছেন চারিদিক। 'এসআরকে'র ফ্যানরা তাকে কটাক্ষও করেছেন। পোস্টটিকে সম্পূর্ণ ভুল বুঝে সকলে ট্রোলিংয়ের তোপ ছুড়ে দিয়েছে মেয়েটির দিকে।

তবে পোস্টটি নিছক-ই মজার ছলে লেখা। আসলে নব্বইয়ের দশকে অসংখ্য মেয়ে শাহরুখের প্রেমে হাবুডুবু খেয়েছে। সিনেমা হলে বলিউড বাদশাহর প্রথম ঝলকে পাগলের মতো চিৎকার করে অগণিত ভক্ত। যারা শাহরুখের সিনেমা দেখে বড় হয়েছে, কোথাও না কোথাও কোন সময় পর্দায় দেখানো ভালোবাসাময় জীবনের স্বপ্ন দেখেছেন। তেমনই স্বপ্ন দেখেছিলেন মুম্বাইয়ের সেই তরুণী।

তিনি চেয়েছিলেন তার জীবনসঙ্গীও হবে 'রাজে'র (পর্দায় শাহরুখের করা চরিত্র) মতো। ব্যাকগ্রাউন্ডে ম্যান্ডুলিন বাজবে। রাজের প্রেমিকার মতো হাওয়ায় তারও চুল উড়বে এবং শেষে তার স্বপ্নের পুরুষ হাঁটু মুড়ে বসে আংটি পরিয়ে প্রেমের প্রস্তাব দেবে। পর্দার ওপারের 'রাহুল'এর মতো কাউকে না পেয়েই এমন মন্তব্য করে বসলেন সেই তরুণী। 

পোস্টের প্রথম লাইনে লেখা, 'এসআরকে রুইন্ড মাই লাইফ' (শাহরুখ আমার জীবনকে নষ্ট করে দিয়েছেন)।'  তাতেই এতো জলঘোলা। লেখাটি ঠাট্টার ছলে লিখে এখন ভাইরাল সেই তরুণী।

পোস্টটিতে বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া এলেও শাহরুখ খান এখনও পর্যন্ত এ বিষয় কোন মন্তব্য করেননি।

বিডি প্রতিদিন/২০ এপ্রিল ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow