Bangladesh Pratidin

প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৮ ১১:৩১ অনলাইন ভার্সন
আপডেট : ২১ এপ্রিল, ২০১৮ ১৪:৪২
চেয়ারম্যানের সঙ্গে অপুর নাচের ভিডিও ভাইরাল
অনলাইন ডেস্ক
চেয়ারম্যানের সঙ্গে অপুর নাচের ভিডিও ভাইরাল

চিত্রনায়িকা অপু বিশ্বাসের একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে এক ইউনিয়ন চেয়ারম্যানের সঙ্গে নাচতে দেখা গেছে অভিনেত্রীকে। না, এটা কোনো সিনেমার গল্প নয়, বাস্তব। আবার অন্য কোনো ভাবে নেওয়ার সুযোগও নেই। কিন্তু কেন?

জয়পুরহাটের মেয়ে অপু বিশ্বাস। এবারের বৈশাখটাও সেখানেই উদযাপন করেছেন তিনি। তবে একা কিংবা শুধু পরিবারের সদস্যদের সাথেই নয়, ১৬ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করেন অভিনেত্রী। এজন্য হেলিকপ্টারে চড়ে সেদিন বিকালে ঢাকা থেকে সরাসরি মাত্রাই মডেল কলেজ মাঠে নামেন অপু বিশ্বাস।
 
বিষয়টা একটু খোলসা করা যাক, জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাইয়ে প্রতি বছর গ্রামের জামাইদের বরণের মধ্যে দিয়েই বাংলা নতুন বছরকে বরণ করে নেয়া হয়। এবার সেই বরণ উৎসবে হাজির ছিল সস্ত্রীক ১৬ হাজার জামাই। তাদের বিভিন্ন উপহারও দেন প্রতীকী শ্বশুর ইউনিয়ন চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক। আর সেখান গানের সঙ্গে সঙ্গে নাচ করেন অপু।

ইন্টারনেটে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, উৎসব মঞ্চে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত 'জান কুরবান' ছবির জনপ্রিয় ‘কারো প্রেমে পড়লাম নারে, মজা কি বুঝলাম নারে, শোনলাম না মোবাইল ফোনে আই লাভ ইউ’ গানটির সাথে চেয়ারম্যানের সাথে নাচছেন অপু বিশ্বাস। 

বিডি-প্রতিদিন/২১ এপ্রিল, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow