২২ এপ্রিল, ২০১৮ ১৪:২২

‘গল্প শেষে ঘুমের দেশ’ ধারাবাহিকে আদেষা বিপ্লব

অনলাইন ডেস্ক

‘গল্প শেষে ঘুমের দেশ’ ধারাবাহিকে আদেষা বিপ্লব

শিশু-কিশোরদের অনুষ্ঠানভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ‘দুরন্ত’। ছয়টি নতুন শিশুতোষ অনুষ্ঠান ও ছয়টি নতুন কার্টুন সিরিজ দিয়ে সাজানো হচ্ছে চ্যানেলটির এবারের মৌসুম।

১৫ এপ্রিল থেকে শুরু হয়েছে ‘গল্প শেষে ঘুমের দেশ’ ধারাবাহিক। এতে দেখা যাবে আদেষা বিপ্লবকে। এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে টেলিভিশনে পথচলা শুরু করেছে আট বছরের আদেষা বিপ্লব। এ জি চার্চ স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ছে। অভিনয়ের পাশাপাশি ছায়ানটে গান ও নাচ শিখছেন। শুধু তাই নয়, ৬ বছর বয়সে কারাতে ফেডারেশনের বেল্ট অর্জন করেছে ছোট্ট আদেষা।

‘গল্প শেষে ঘুমের দেশ’ ধারাবাহিকে অভিনয় করে কেমন লাগছে জানতে চাইলে আদেষা বলেন, আমার গল্প শুনতে খুব ভালো লাগে। এখানে আমরা অনেক মজার মজার গল্প শুনেছি। খুব ভালো লেগেছে।’

‘গল্প শেষে ঘুমের দেশ’ অনুষ্ঠানটিতে দেখা যাবে-শিশুরা প্রতিদিন রাতের সব কাজ শেষে ঘুমাতে যাওয়ার আগে তাদের মা-বাবা, দাদা-দাদি, নানা-নানি বা মামা, খালা, ফুপুর কাছে গল্প শোনার বায়না ধরে এবং গল্প শেষে তারা ঘুমাতে যায়। গল্প বলার সময় প্রতিটি গল্পে চরিত্র অনুসারে এক বা একাধিক পাপেট উপস্থিত হয় এবং সেও গল্প বলায় অংশ নেয়।

এরই মধ্যে গল্প শেষে ঘুমের দেশ’ ধারাবাহিকটিতে তারকা অভিনয়শিল্পীরা গল্প শুনিয়েছেন। তারা হলেন, মনিরা মিঠু, শহীদুজ্জামান সেলিম, বন্যা মির্জা, নাদিয়া, স্বাগতাসহ আরো অনেকে।

দুরন্ত টিভিতে এ ধারাবাহিকটি প্রচারিত হচ্ছে প্রতিদিন রাত ৯টায়। ধারাবাহিকটি যৌথভাবে প্রযোজনা করেছেন  ফাহিমা আহমেদ চৈতী ও মেহেদী হাসান স্বাধীন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর