২৩ এপ্রিল, ২০১৮ ১০:০৮

রুপালি পর্দায় ফিরছেন মুনমুন

অনলাইন ডেস্ক

রুপালি পর্দায় ফিরছেন মুনমুন

অনেকের মতে 'বিষে ভরা নাগিন' শাকিব খানের প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র। আর এই ছবির নায়িকা ছিলেন মুনমুন। এক সময় জনপ্রিয় হয়ে উঠা তাদের জুটিতে আরও প্রায় দেড় ডজন ছবি রয়েছে। শাকিব খান এখন ঢালিউডের সবচেয়ে বড় তারকা। অন্যদিকে, তরুণ প্রজন্মের কাছে মুনমুন এক অচেনা নাম। বাংলা চলচ্চিত্রের এক সময়কার বিতর্কিত এই অভিনেত্রীকে আবারও দেখা যাবে ‘পদ্মার প্রেম’ নামের একটি ছবিতে। হারুন-উজ-জামান পরিচালিত এতে তার বিপরীতে রয়েছেন সেই সয়মকারই আরেক আলোচিত অভিনেতা আলেকজান্ডার বো। 

এরই মধ্যে 'পদ্মার প্রেম' ছবির প্রথম লটের শুটিং শেষ করেছেন মুনমুন। ছবিটি নিয়ে আশাবাদী এই অভিনেত্রী বলেন, প্রথম লটের কাজ দারুণ হয়েছে। তাছাড়া এর আগেও হারুন ভাইয়ের 'ক্ষ্যাপা' ছবিতে আমি আর আলেক ভাই একসঙ্গে কাজ করেছি। হারুন ভাইয়ের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা চমৎকার। এক বছর আগে নতুন এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলাম।

১৯৯৫ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘লম্পট’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় মুনমুনের। এরপর প্রায় ৮৫টির মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। অ্যাকশন ঘরানার ছবিতে অভিনয় করে আলোচিত মুনমুনের উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে-‘টারজান কন্যা’,  'বিষে ভরা নাগিন', ‘রানী ডাকাত’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’ ও ‘মরণ কামড়’।

বিডি-প্রতিদিন/২৩ এপ্রিল, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর