Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৮ ২২:৪০ অনলাইন ভার্সন
'হৃদয়ের রংধনু'র সংবাদ সম্মেলনে নতুন ছবির ঘোষণা
অনলাইন প্রতিবেদক
'হৃদয়ের রংধনু'র সংবাদ সম্মেলনে নতুন ছবির ঘোষণা

প্রযোজক ও পরিচালক রাজিবুল হোসেনের বহুল কাঙ্ক্ষিত ছবি 'হৃদয়ের রংধনু'। ছবিটি নিয়ে সোমবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন ছবির পরিচালক, নির্মাতা রিয়াজুল রিজু, মুভিয়ানার সভাপতি বেলায়েত মামুন, নির্মাতা নোমান রবিনসহ ছবির কেন্দ্রীয় চরিত্রের একজন শামস। 

ছবিটির বিষয়ে রাজিবুল হোসেন জানান, হৃদয়ের রংধনু একটি রিয়েলিটি ফিকশন। ৫৪টি জেলায় এটির শুটিং হয়েছে। এটি ২ ঘণ্টা ৭ মিনিট দৈর্ঘ্যের। ছবিটিতে ৪টি প্রধান চরিত্র রয়েছে। আজকে সেন্সর বোর্ডে জমা দিয়ে রিসিট নেওয়া হয়েছে ছবিটির। দীর্ঘ ২ বছর কোনো এক অজ্ঞাত কারণে সেন্সর বোর্ড ছবিটি আটকে রেখেছে। পরে হাইকোর্ট একটা সময় বেধে দিয়েছে সেন্সর বোর্ডকে। যদিও পর্যটন কর্পোরেশন অনাপত্তি জানিয়েছে, তারপরেও কেন সেন্সর ছাড়পত্র পাচ্ছে না ছবিটি তা আমার বোধগম্য নয়। আজ থেকে ৩০ দিনের মধ্যেই সেন্সর বোর্ড সিদ্ধান্ত জানাবে। ২ বছর লেগেছে বানাতে,  সেন্সর বাঁধায় আটকে আছে আরও ২ বছর। ৮টি কারণ সেন্সরে এসেছে, এর মধ্যে ৪টিই অনুপস্থিত। 

তিনি আরও বলেন, 'সেন্সর বোর্ডের ১৭ জনের মধ্যে ১৫ জনই সরকারি আমলা, বাকি ২ জনের মধ্যে একজন এফডিসি সংশ্লিষ্ট। তাই আমরা চাই খুব তাড়াতাড়ি একটি সুখবর শুনতে সেন্সর বোর্ডের কাছ থেকে।' 

উল্লেখ্য, এই সংবাদ সম্মেলনে পরিচালক রাজিবুল হোসেন তার পরবর্তী ফিল্মের নাম ঘোষণা করেছেন। ‌হাবিব জাকারিয়ার চিত্রনাট্যে এটির নাম 'রানওয়ে টু জিরো জিরো টু'। ‌সত্য ঘটনা অবলম্বনে এটি তৈরি। ছবিটি নেপাল ট্রাজেডি নিয়ে তৈরি।

বিডি প্রতিদিন/২৩ এপ্রিল ২০১৮/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow