Bangladesh Pratidin

ফোকাস

  • ফুটবল বিশ্বকাপে বিদেশি পতাকা উত্তোলন বন্ধে হাইকোর্টে রিট
  • নারায়ণগঞ্জে পোশাক শ্রমিককে ধর্ষণ ও হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড
  • নাশকতার দুই মামলায় খালেদা জিয়ার ৬ মাসের জামিন, মানহানির মামলায় খারিজ
  • রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ৩ ইউপিডিএফ কর্মী নিহত
প্রকাশ : ২৬ এপ্রিল, ২০১৮ ১২:১৮ অনলাইন ভার্সন
আপডেট : ২৬ এপ্রিল, ২০১৮ ২২:২১
বলিউডের তারকা অভিনেত্রীদের যত 'এক্স বয়ফ্রেন্ড' গল্প
অনলাইন ডেস্ক
বলিউডের তারকা অভিনেত্রীদের যত 'এক্স বয়ফ্রেন্ড' গল্প

ইতোমধ্যে বলিউডেরর অালোচিত অনেক অভিনেত্রী বিয়ে করে সংসারী হয়েছেন। কিন্তু অতীতে যাদের সঙ্গে তাদের প্রেমের গুঞ্জন ছিল তাদের নয়। এই তারকা পত্নীদের প্রেমিক কারা ছিল জানেন? কয়েক জনের নাম শুনলে তো চমকে উঠবেন। দেখুন তো এই ‘এক্স-বয়ফ্রেন্ডদের’ আপনি চেনেন কি না?

রানি মুখার্জি: ১৯৯৮ থেকে ২০০৬ সাল পর্যন্ত বক্স-অফিসকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন রানি। ২০১৪ সালে ফিল্ম ডিরেক্টর আদিত্য চোপড়ার সঙ্গে চার হাত এক হয় রানির। বলিউডের অন্দর মহলের খবর গোবিন্দার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রানি। ‘হদ কর দি আপনে’ ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি দু’জনকে ডেট করতে দেখা গিয়েছিল।

ঐশ্বরিয়া রায়: অভিষেক বচ্চনের ঘরণী হওয়ার আগে ঐশ্বরিয়া এবং সালমানের প্রেম-ব্রেকআপ নিয়ে কম আলোচনা হয়নি। যদিও সালমানের পর বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক নিয়েও বি-টাউনে বেশ আলোচনা হয়। 

সোহা আলি খান: ‘কলিযুগ’ খ্যাত কুণাল খেমুর সঙ্গে লিভ ইন এবং পরে বিয়ে সেরেছেন সোহা। তবে কুণালের আগে দক্ষিণী তারকা সিদ্ধার্থ নারায়ণের সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা গিয়েছিল। শোনা যায়, ‘রং দে বাসন্তী’ তারকা সিদ্ধার্থের সঙ্গে দীর্ঘ দিন ডেটও করেছেন সোহা।

কারিনা কাপুর: বলিউডের ছোটে নবাবের সঙ্গে গাঁটছড়া বাধার আগে শাহিদ কাপুরের সঙ্গে দীর্ঘ দিন ডেট করেছেন কারিনা। অফস্ক্রিনের পাশাপাশি অনস্ক্রিনেও তাঁদের জুটি ছিল সুপারহিট।

বিপাশা বসু: বিপাশাকে নিয়ে বি-টাউনে গসিপ কিছু কম হয়নি। নানা অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। জন আব্রাহামের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল বলিউডের রীতিমতো চর্চার বিষয়। জনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ২০১৬ সালে বলি তারকা কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে চার হাত এক হয় বিপাশার। তবে ডিনো মরিয়া এবং হরমন বাওয়েজার সঙ্গেও তাঁর সম্পর্কের কথা শোনা গেছে। সূত্র: আনন্দবাজার পত্রিকা

বিডি-প্রতিদিন/২৬ এপ্রিল, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow