শিরোনাম
২৭ এপ্রিল, ২০১৮ ০২:৩২

১৬ লাখের ঘরে ‌‘তোমার আকাশ’ (ভিডিও)

অনলাইন ডেস্ক

১৬ লাখের ঘরে ‌‘তোমার আকাশ’ (ভিডিও)

সুস্মিতা আনিস

জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুস্মিতা আনিসের নতুন গান ‘তোমার আকাশ’-এর ইউটিউব ভিউ ১৬ লাখ ছাড়িয়ে গেছে। বর্তমানে গানটির ভিউ ১৬ লাখ ৩০ হাজার ২৮৩। গত ১২ ফেব্রুয়ারি শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছিল গানটি।

সোহেল আরমানের লেখায় গানটি কম্পোজ করেছেন অদিত রহমান। ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে নেপালের পর্যটন নগরী পোখারার তুষারশুভ্র পাহাড়ি জনপদ ডামপুসে। মিউজিক ভিডিওতে মডেলিং করেছেন তানজিন তিশা ও নেপালের মডেল নারায়ন ঢাকাল।

সুস্মিতা আনিস বলেন, ‘শ্রোতাদের এই ভালোবাসা আমাকে নতুন গান তৈরিতে অনুপ্রেরণা জোগাবে। আমার চেষ্টা ছিল সব শ্রেণীর শ্রোতার মন যেন ছুঁতে পাই গান দিয়ে। ধীরে ধীরে আমি শ্রোতার কান থেকে মনে পৌঁছাতে পারছি। যার প্রমাণ এই ১৬ লাখের বেশি মানুষের রেসপন্স।’ 

সুস্মিতা আনিস নজরুল সংগীত সম্রাজ্ঞী ফিরোজা বেগমের অনুগত শির্ষ্যা। তার জন্ম এমন একটি পরিবারে যেখানে সংগীতচর্চা পারিবারিক ঐতিহ্যের অংশ। পড়তে লিখতে শেখার আগেই সেই ছোটবেলা থেকেই সুস্মিতা আনিসের ফুপু ফিরোজা বেগম তাকে গান শেখাতেন। অত্যন্ত যত্নের সঙ্গে ফিরোজা বেগম তাকে নজরুল ও অন্যান্য সংগীতের শ্রুতি ও চলন শিখিয়েছেন।

সুস্মিতা আনিস বাংলাদেশ টেলিভিশনে শিশু শিল্পী হিসেবে গান গেয়েছেন। তিনি বাংলাদেশ টেলিভিশন আয়োজিত প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নতুনকুঁড়ি’-তে ১৯৭৬ সালে নজরুল সংগীতে প্রথম পুরস্কার লাভ করেন।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর