Bangladesh Pratidin

প্রকাশ : ২৭ এপ্রিল, ২০১৮ ০৬:০৮ অনলাইন ভার্সন
আপডেট : ২৭ এপ্রিল, ২০১৮ ১৩:৫৩
হিনা খানের 'অশ্লীল' এমএমএস ফাঁসের হুমকি
অনলাইন ডেস্ক
হিনা খানের 'অশ্লীল' এমএমএস ফাঁসের হুমকি
ফাইল ছবি

বিগ বসের ঘরে থাকাকালীন শিল্পা শিণ্ডের সঙ্গে বিকাশ গুপ্তার ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ করা হয়েছে এমন খবরে সম্প্রতি সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কিন্তু যে ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেট জুড়ে, সেখানে বিকাশের সঙ্গে অন্য কোনও মেয়েকে দেখা যাচ্ছে বলে দাবি করেছেন শিল্পা। 

শুধু তাই নয়, পরে সেই মেয়েটির একটি পর্ন ভিডিও টুইটারে শেয়ারও করেন শিল্পা শিণ্ডে। যা নিয়ে তাকে জোর আক্রমণ করেন হিনা খান এবং তার প্রেমিক রকি জাসওয়াল। পর্ন ভিডিও শেয়ার নিয়ে যখন হিনা খান এবং শিল্পা শিণ্ডের সঙ্গে বাকযুদ্ধ শুরু হয়েছে, সেই সময় হিনা খানের অশ্লীল এমএমএস শেয়ার করা হবে বলে হুমকি দেওয়া হয়। 

অভিযোগ, শিল্পা শিণ্ডের ভক্তরাই নাকি হিনা খানের পর্ন ভিডিও প্রকাশ করে দেবেন বলে হুমকি দেন। শুধু তাই নয়, হিনা খান সম্পর্কে বেশ কিছু অশ্লীল শব্দ প্রয়োগ করে, তার বেশ কিছু ছবিও প্রকাশ করা হয়। যা নিয়ে ইতিমধ্যেই বেশ জল্পনা শুরু হয়েছে।

তবে হিনা খানকে নিয়ে যে ধরনের অশ্লীল শব্দ প্রয়োগ করে, বিভিন্ন ছবি ব্যবহার করা হয়েছে, তার প্রেক্ষিতে এবার মুখ খুলেছেন টেলিভিশন অভিনেত্রীর বন্ধু রকি জাশওয়াল। তিনি বলেন, এই ধরনের কাজের কোনও মানে হয় না। যে বা যারা হিনা খানের সঙ্গে শিল্পা শিণ্ডের তুলনা করছেন, তা একেবারেই সঠিক কাজ নয় বলেও মন্তব্য করেন রকি।

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow