২৩ মে, ২০১৮ ১৭:১৮

তৃতীয় দিনের মতো রোহিঙ্গা ক্যাম্পে প্রিয়াঙ্কা

কক্সবাজার প্রতিনিধি

তৃতীয় দিনের মতো রোহিঙ্গা ক্যাম্পে প্রিয়াঙ্কা

সোমবার টেকনাফের শামলাপুর রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া।

তৃতীয় দিনের মতো কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আজ বুধবার সকাল ৯টার দিকে তিনি প্রথমে উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন। এরপর বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে কুতুপালং ক্যাম্প পরিদর্শন করেন। এ সময় ইউনিসেফ কর্তৃক পরিচালিত শিশুবান্ধব বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন এবং রোহিঙ্গা শিশুদের সাথে কথা বলে তাদের খোজঁ খবর নেন।

প্রিয়াঙ্কা চোপড়া গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বিমান যোগে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছান। সেখান থেকে বলিউড অভিনেত্রী সড়কপথে গিয়ে ইনানীর হোটেল রয়েল টিউলিপে যান। সেখান থেকে ওইদিন বিকেল ৪টায় তিনি মেরিনড্রাইভ সড়ক হয়ে টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন। এরপর গতকাল মঙ্গলবার টেকনাফের সাবরাং ও উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প এবং লেদা মেকসিফট সেটেলমেন্ট ক্যাম্প পরিদর্শন করেন। 

উল্লেখ্য, জাতিসংঘের শিশু তহবিল (ইউনিসেফ) এর শুভেচ্ছা দূত হিসেবে ‘ফ্যাশন’ খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে এসেছেন।
 
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান, উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইনানীর হোটেল রয়েল টিউলিপে অবস্থান করবেন। আগামীকাল বৃহস্পতিবার কক্সবাজার ত্যাগ করবেন তিনি।


বিডি-প্রতিদিন/২৩ মে, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর