Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ মে, ২০১৮ ২১:১৪ অনলাইন ভার্সন
আপডেট : ২৪ মে, ২০১৮ ০০:২৩
ফের সালমানের সঙ্গে টাবু
অনলাইন ডেস্ক
ফের সালমানের সঙ্গে টাবু
সংগৃহীত ছবি

ফের বলিউড সুপারস্টার সালমানের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী টাবু। আলী আব্বাস জাফর পরিচালিত 'ভারত' সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী টাবু। সিনেমায় সালমানের বিপরীতে প্রিয়াঙ্কার চোপড়ার অভিনয়ের কথা রয়েছে।

টুইটারে টাবুর অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে আলী আব্বাস জাফর লিখেছেন, ‘অবশেষ এটি হচ্ছে, আপনার সঙ্গে কাজ করতে পারছি বলে খুবই উচ্ছ্বসিত। অনেক অনেক ভালোবাসা টাবু।’

ফলে সালমানের সঙ্গে এটি হবে টাবুর পঞ্চম সিনেমা। এর আগে জিত, হাম সাথ সাথ হ্যায়, বিবি নম্বর ওয়ান ও জয় হো সিনেমায় দেখা গেছে তাদের।

এছাড়া অভিনেত্রী দিশা পাটানির অভিনয় করার কথা রয়েছে। সিনেমায় একজন সার্কাস আর্টিস্ট হিসেবে দেখা যাবে তাকে। পাশাপাশি জনপ্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভারকেও সিনেমাটিতে দেখা যাবে।
 
'ভারত' নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। 'ভারত' সিনেমাটি প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী। তিনি জানিয়েছেন, এতে ১৯৪৭ থেকে ২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

up-arrow