Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ জুন, ২০১৮ ১৯:৪৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ জুন, ২০১৮ ১৯:৪৮
ঈদের নাটকে ব্যস্ত মিরাক্কেল তারকা পাভেল
অনলাইন ডেস্ক
ঈদের নাটকে ব্যস্ত মিরাক্কেল তারকা পাভেল

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন মিরাক্কেল তারকা সাইদুর রহমান পাভেল। এবারের ঈদে ৭ পর্বের দুটি ঈদ নাটক “হাই প্রেসার-২” ও “শান্তনা দে” তে অভিনয় করেছেন এ অভিনেতা। 

৭ পর্বের ধারাবাহিক নাটক – হাই প্রেসার ২ রচনা ও পরিচালনা করেছেন আদিবাসী মিজান। দেখবেন ঈদের ৭ম দিন রাত ১০:৩০ বৈশাখী টিভিতে। নাটকটি শুরু থেকে শেষ পর্যন্ত কমেডিতে ভরপুর। হাস্যরসাত্মক এ নাটকটি আপনাকে মুহূর্তেই নিয়ে যাবে হাসির রাজ্যে। এ নাটকে রয়েছেন অভিনেতা মোশাররফ করিমও।

এ প্রসঙ্গে পাভেল বলেন, ‘মোশাররফ করিম ভাই অনেক গুণী এবং উঁচু মাপের একজন অভিনেতা। তার সঙ্গে অভিনয় করতে পারাটা সৌভাগ্যের ব্যাপার। ইতিমধ্যে “কট বিহাইন্ড” ও “স্বপ্নের ফেরিওয়ালা” নামের একটি নাটকে কাজ করেছি। পাশাপাশি ‘নীল চক্র’ নামের একটি সিনেমায় কাজ করছি। এরই মধ্যে কলকাতা থেকে প্রায় শেষ করে এসেছি সিনেমার কাজ। দেশের ভিতর স্টেজ শোগুলোতে অংশ নিচ্ছি। সবকিছু ঠিক থাকলে  দেশের বাইরে একটি শোতে অংশ নিতে যাব।’

এছাড়া আল মনসুর জীবন ও সুমন মল্লীক পরিচালনায় “একা জীবনে চলা যায় না” নাটকে বিষেশ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই দুটি নাটক ছাড়াও পাভেল আরও কিছু কাজ করবেন ছোটপর্দায়। 

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow