১৪ জুন, ২০১৮ ১০:৪৫

ববি রহমানের নতুন গান 'ইচ্ছে করে'

অনলাইন ডেস্ক

ববি রহমানের নতুন গান 'ইচ্ছে করে'

ঈদকে সামনে রেখে সাউন্ডটেকের ব্যানারে বাজারে এসেছে শিল্পী ববি রহমানের নতুন সিঙ্গেল প্রজেক্ট 'ইচ্ছে করে'। গানটির কথা ও সুর শিল্পীর নিজের। আর গানটির চমৎকার সংগীত আয়োজন করেছেন তাসনুভ। গত রবিবার রাতে সাউন্ডটেকের ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশ করা হয়।

গানটি প্রসঙ্গে শিল্পী ববি রহমান বলেন, এটা আমার চতুর্থ একক, একটা সরল প্রেমের গান। সবচেয়ে কম কথায় সবচেয়ে বেশি ভালোবাসার আয়োজন গানটি। প্রেমিকার প্রতি প্রেমিকের ইচ্ছা, আকাঙ্ক্ষা আর অভিলাষের পরিপূর্ণ প্রতিফলন পাওয়া যাবে গানের কথায়। মনে রাখার মতো সহজ গীতরচনা, সাবলীল সুর আর সংগীত শ্রোতাদের ভালো লাগবে।

'ইচ্ছে করে' প্রসঙ্গে গানটির সংগীত আয়োজক তাসনুভ নাওয়াল রহমান বলেন, ববি দাদার সব কাজই আমার করা। তাঁর গানের মধ্যে একটা অন্যরকম কিছু আছে। তাঁর ভিন্নধর্মী লিরিক আমার বরাবরই ভালো লাগে। তাঁর সাথে কাজ করে আলাদা স্যাটিসফেকশন আছে। গানটি রিদম অ্যান্ড ব্লুজ ঘরানায় করা হয়েছে। সেই সাথে মেশানো হয়েছে ল্যাটিন সালশা ফিউশন। সব মিলিয়ে গানটি সবার ভালো লাগলে আমরা সার্থক হব। 

গানটির মিক্সিং ও মাস্টারিং-ও করেছেন তাসনুভ। মিউজিক ফ্যাক্টরি স্টুডিওতে ধারণকৃত গানটির রেকর্ডিস্ট ছিলেন আশরাফুল এএইচ পলক।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর