Bangladesh Pratidin

প্রকাশ : ২১ জুন, ২০১৮ ১৭:৫৩ অনলাইন ভার্সন
দক্ষিণী সিনেমায় নতুন পরিচয়ে শ্রুতি
অনলাইন ডেস্ক
দক্ষিণী সিনেমায় নতুন পরিচয়ে শ্রুতি
সংগৃহীত ছবি
bd-pratidin

শ্রুতি হাসান। ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। এবার এ অভিনেত্রীকে নতুন পরিচয়ে দেখতে পাবেন ভক্তরা। প্রথমবারে মতো সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন শ্রুতি। 

‘দ্য মসকিটো ফিলোসফি’ নামের তামিল একটি সিনেমার প্রযোজক হতে যাচ্ছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী। এটি পরিচালনা করবেন জয়প্রকাশ রাধাকৃষ্ণাণ।

সিনেমাটি প্রসঙ্গে শ্রুতি হাসান বলেন, জয়প্রকাশের সর্বশেষ কাজ দেখে আমার মনে হয়েছে একসঙ্গে কাজ করার জন্য আমি সঠিক ব্যক্তিটিকে খুঁজে পেয়েছি। তার মধ্যে বিশেষ কিছু গুণ রয়েছে। এছাড়া তিনি খুব সাধারণ গল্পকে শৈল্পিকভাবে তুলে ধরতে পারেন। এমন একজনের সঙ্গে কাজ করাটা সত্যিই চমৎকার ব্যাপার, যার মধ্যে নতুন কিছু করার সাহস ও চ্যালেঞ্জ নেওয়ার আগ্রহ আছে। 

জয়প্রকাশ বলেন, আমি সারিকা জির (শ্রুতি হাসানের মা) সঙ্গে কথা বলে জানতে পারলাম শ্রুতির প্রোডাকশন হাউজ সিনেমাটি প্রযোজনা করছে। এরপর আমরা একসঙ্গে ‘দ্য মসকিটো ফিলোসফি’কে এগিয়ে নিয়ে যেতে ও সারাবিশ্বের দর্শকদের কাছে সিনেমাটি উপহার দিতে কাজ শুরু করি।

মজার ব্যাপার হচ্ছে পরিচালনার পাশাপাশি জয়প্রকাশকে সিনেমাটিতে অভিনয়ও করতে দেখা যাবে। সিনেমাটি মৌলিক গল্পে নির্মিত হবে। এর মূলগল্প তৈরি হলেও চিত্রনাট্য ও সংলাপ এখনো তৈরি হয়নি।

শ্রুতি হাসান বর্তমানে নাম ঠিক না হওয়া একটি হিন্দি সিনেমায় অভিনয় করছেন। মহেশ মাঞ্জরেকার পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন বিদ্যুৎ জামওয়াল।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow