২৫ জুন, ২০১৮ ১২:৫৪

আইফাতেও সেরা শ্রীদেবী

অনলাইন ডেস্ক

আইফাতেও সেরা শ্রীদেবী

সেরা অভিনেত্রী হিসেবে এ বছর সম্মানজনক 'আইফা অ্যাওয়ার্ড' পেয়েছেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী।'মম' ছবির জন্য এ পুরস্কার পেয়েছেন তিনি। তার হয়ে পুরস্কার গ্রহণ করেন তার স্বামী বনি কাপুর। 'মম' ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারসহ বেশ কয়েকটি পুরস্কার পেয়েছেন শ্রীদেবী।

আইফাতে এ বছর সেরা ছবি নির্বাচিত হয়েছে বিদ্যা বালান অভিনীত 'তুমহারি সুলু'। সেরা অভিনেতা হয়েছেন ইরফান খান। জটিল রোগে অসুস্থ হয়ে অভিনয় থেকে দূরে আছেন নন্দিত এ ভারতীয় অভিনেতা। হিন্দি মিডিয়াম ছবির জন্য সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন সাকেট চৌধুরী। 

                                               মম ছবির পোস্টার শ্রীদেবী

পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য পুরস্কৃতি হয়েছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী (মম) ও মেহের ভিজ (সিক্রেট সুপারস্টার)। শাহরুখ খান-আনুশকা শর্মা অভিনীত 'জব হ্যারি মেট সেজাল' ছবির 'হাওয়াই' গানের জন্য সেরা প্লেব্যাক গায়ক নির্বাচিত হয়েছেন অরিজিত সিং। সিক্রেট সুপারস্টার ছবির 'মে কৌন হু' গানটির জন্য সেরা গায়িকা নির্বাচিত হয়েছেন মেঘনা মিশ্রা।  আউটস্ট্যান্টিং অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়েছেন জনপ্রিয় অভিনেতা অনুপম খের। সেরা শব্দ পরিকল্পনা ও সেরা সিনেমাটোগ্রাফি বিভাগে পুরস্কার জিতেছে সালমান খান-ক্যাটরিনা কাইফের 'টাইগার জিন্দা হ্যায়' ছবিটি।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর