Bangladesh Pratidin

প্রকাশ : ১২ জুলাই, ২০১৮ ১৩:১৭ অনলাইন ভার্সন
আপডেট : ১২ জুলাই, ২০১৮ ১৪:২৫
জোভান-তিশার 'খুঁজে ফিরি আপনায়'
অনলাইন ডেস্ক
জোভান-তিশার 'খুঁজে ফিরি আপনায়'
bd-pratidin

ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনয় শিল্পী জোভান ও তানজিন তিশা। সম্প্রতি নেপালে চিত্রায়িত “খুজে ফিরি আপনায়” নাটকে অভিনয় করেছেন তারা। নাটকটি রচনা করেছেন আহসান আলমগীর, পরিচালনা করেছেন দীপু হাজরা। 

নাটকের গল্পে দেখা যায়, অজিদ ও আদিবার বিয়ে হয়েছিল এক বছর আগে। বিয়ের পরপর তারা হানিমুন করতে নেপালে বেড়াতে আসে। দুজনে ঘুরতে গিয়ে পাহাড় থেকে পড়ে মৃত্যু ঘটে অজিদের। ঠিক এক বছর পর ঐ একই দিনে অজিদকে স্বরন করতে আদিবা তার ভাই ভাবীকে সঙ্গে নিয়ে আবারও নেপালে আসে। আদিবা সেই পাহাড়ে যায় যেখানে তার স্বামীর মৃত্যু হয়েছিল। সেখানে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করে। আদিবা নেপালের সবখানে এখনও অজিদকে খুজতে থাকে যদি অজিদের দেখা পায়। আদিবার ধারনা অজিদ মরে নাই এখনও বেঁচে আছে। খুঁজতে খুঁজতে ঠিকই একদিন পেয়ে যায় অজিদকে। তবে একা না সাথে তার বিয়ে করা নতুন স্ত্রী নেপালের মেয়ে সাবিনা খানালকেও। দুজন মুখোমুখি দাড়ায়। কিন্তু অজিদ আদিবাকে চিনতে পারে না, আর সে বলে আমি অজিদ নই আমি লুই। আদিবা কি করবে ভেবে উঠতে পারে না। আবারও পিছু নেয় অজিদের, এ ভাবেই এগিয়ে চলে “খুঁজে ফিরি আপনায়” নাটকের গল্প।

নাটকটিতে জোভান-তিশার সঙ্গে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তানভীর, প্রসূন আজাদ, আসিফ নজরুল, সাবনিা খানাল প্রমূখ। বাঁধন ড্রিম ভিশনের ব্যানারে নির্মিত নাটকটি প্রযোজনা করেছেন মোহাম্মদ বোরহান খান। শনিবার রাত ৮ টায় আর টিভিতে নাটকটি প্রচারিত হবে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow