Bangladesh Pratidin

প্রকাশ : ১২ জুলাই, ২০১৮ ১৬:৩৩ অনলাইন ভার্সন
আপডেট : ১২ জুলাই, ২০১৮ ১৬:৪২
মাদাম তুসোয় অনুশকা যখন মোমের পুতুল
অনলাইন ডেস্ক
মাদাম তুসোয় অনুশকা যখন মোমের পুতুল

বিশ্বের জনপ্রিয় ব্যক্তিত্বদের দৃষ্টিনন্দন মোমের মূর্তির জন্য বিখ্যাত মাদাম তুসোর মিউজিয়াম। কাজল, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুরের মতো বলিউডের প্রথম সারির তারকাদের মূর্তি রয়েছে সেখানে। এবার অনুশকা শর্মা। মাদাম তুসোর মিউজিয়ামে জায়গা হতে চলেছে তার মোমের মূর্তির।

তবে আরও একটা চমক রয়েছে। সিঙ্গাপুরের মিউজিয়ামে ইন্টারেকটিভ ডিসপ্লেতে রাখা হবে অভিনেত্রীর মোমের পুতুল। অর্থাৎ মোমের পুতুলে কথা বলার বিশেষ বৈশিষ্ট্য যোগ করা হবে।

অপেরা উইনফ্রে এবং ক্রিস্টিয়ানো রোনালদোর মূর্তিও রয়েছে সংগ্রহশালার এই বিভাগে। শুধু আন্তর্জাতিক ব্যক্তিত্বরা নন, আয়রনম্যান, সুপারম্যানের মতো চরিত্রে অভিনয় করা ব্যক্তিদেরও ইন্টারেকটিভ মূর্তি তৈরি হবে।

সূত্রের খবর, অভিনেত্রী মোমের মূর্তি কথা বলবে। এই ফিচার মুষ্টিমেয় কিছু প্রদর্শনীতেই থাকবে, এবং তারা বেশিরভাগই বিশ্ববিখ্যাত ব্যক্তিত্ব। অনুশকা শর্মার এত ফ্যানবেস দেখেই তার মূর্তিতে এই বৈশিষ্ট্য যোগ করার কথা ভেবেছেন নির্মাতারা। সিঙ্গাপুর ওয়াক্স মিউজিয়ামে অনুশকা শর্মার মোমের পুতুলই প্রথম কথা বলা মূর্তি।

জানা গেছে, অভিনেত্রীর মূর্তি একটি ফোন ধরে থাকবে এবং প্রত্যেক অতিথিকে স্বাগত জানাবে। আর তাতে সেলফিও তুলতে পারবেন দর্শক।

মাদাম তুসো সিঙ্গাপুরের জেনারেল ম্যানেজার অ্যালেক্স ওর্য়াড বলেছেন, আমরা অনুশকা শর্মার সঙ্গে কাজ করতে পেরে অভিভূত। তিনি এই মিউজিয়ামের প্রথম টকিং ওয়াক্স ফিগার। এখানে প্রচুর ভারতীয় পরিবারের আনাগোনা, তাই এই মূর্তি তাদের এখানে আসতে উৎসাহ দেবে। অনেক অতিথি অনুশকার মোমের পুতুল তৈরির জন্য অনুরোধও করেছেন। আমরা নিশ্চিত, অনুশকার মূর্তি তার মতোই জনপ্রিয় হবে।

শিগগিরই মুক্তি পাচ্ছে অনুশকার দুটি ছবি, 'জিরো' এবং 'সুই ধাগা'। সদ্য মুক্তিপ্রাপ্ত 'সঞ্জু' ছবিতেও দেখা গেছে তাকে।

বিডি প্রতিদিন/১২ জুলাই ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow