১৬ জুলাই, ২০১৮ ১৭:৩৯

প্রকাশ পেল শামুকের গান 'কত স্বপ্ন কত আশা'

অনলাইন ডেস্ক

প্রকাশ পেল শামুকের গান 'কত স্বপ্ন কত আশা'

শামুক শিরোনামের একটি শর্টফিল্মে অভিনয় করেছেন নাটকের পরিচিত মুখ রোমানা স্বর্ণা।নির্মাণ করেছেন রানা ইব্রাহীম। এতে 'কত স্বপ্ন কত আশা' শিরোনামের একটি গান ব্যবহার করা হয়। সম্প্রতি সেই গানটিই আলাদা করে প্রকাশ হলো। যাতে কণ্ঠ দিয়েছেন শিল্পী রোবাস্ট রাকিব।

'কত স্বপ্ন কত আশা' শিরোনামের গানটি লিখেছেন মনির হোসাইন। সুর শিল্পী নিজে করলেও সঙ্গীত করেছেন মেহেদি বাপন। জাদুর বাক্স নামের একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে গানটি। শর্টফিল্মটিও একই চ্যানেলে প্রকাশ পাবে বলে জানিয়েছেন শিল্পী রোবাস্ট রাকিব।

গানটি প্রসঙ্গে শিল্পী রোবাস্ট রাকিব বলেন, কঠিন নয় সহজ কথার গান এটি। বলতে পারেন সবারই মনের কথা। সুন্দর কথার সঙ্গে মিল রেখে দারুন একটা সুর দেয়ার চেষ্টা করেছি। আর মেহেদি বাপন ভাইয়ের হাত ধরে আমার গানের জগতে এগিয়ে যাওয়া। তিনি গানটির দারুন মিউজিক করেছেন। গানটির ভিডিও নির্মাণ করেছেন রানা ইবরাহিম। দারুণভাবে ভিডিওর মাধ্যমের গানটি ফুটিয়ে তুলেছেন তিনি। সব কিছু মিলিয়ে ভালো কিছু করার চেষ্টা আমাদের মধ্যে ছিল। এবার দর্শক শ্রোতাদের হাতে ছেড়ে দিলাম। গানটি দেখে এবং শুনে মন্তব্য করবেন তারা। আশা করি ভালো লাগবে।’

গানটি প্রসঙ্গে রোমানা স্বর্ণা বলেন, শামুক শর্টফিল্মটি দারুন হয়েছে। এটি আমার অন্যতম একটি ভালো লাগার কাজ। এতে ব্যবহার করা গানটিও সুন্দর। আশা করি সবার ভালো লাগবে। 

শর্টফিল্মে রোমানা স্বর্ণার সঙ্গে অভিনয় করেছেন জাহিদ হাসান ইমু। এদিকে বেশ কয়েকটি গানের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন শিল্পী রাকিব। পর্যায়ক্রমে গানগুলো প্রকাশ পাবে বলেও জানিয়েছেন তিনি।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর