১৬ জুলাই, ২০১৮ ১৮:৪০

গৌরীই ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছিলেন : শাহরুখ

অনলাইন ডেস্ক

গৌরীই ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছিলেন : শাহরুখ

সংগৃহীত ছবি

মাত্র ২৫ বছর বয়সে বিয়ে করেছিলেন। বলিউডে পাকাপাকিভাবে জায়গা করে নেওয়ার আগেই গৌরীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শাহরুখ খান। বাকিটা তো ইতিহাস। প্রায় সবারই জানা। কিন্তু, বলিউড 'বাদশা' কেন এত আগেভাগে বিয়ে সেরে ফেললেন? সম্প্রতি এমন প্রশ্নের মুখোমুখি হতে হয় শাহরুখ খানকে। বাদশা খানের এক ভক্তই তাকে ওই প্রশ্ন করে বসেন।

ভক্তের প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন, 'ভাই লাভ অর লাক কাভি ভি আজ যাতে হ্যায়। সো বোথ কেম আর্লি উইথ গৌরি'। অর্থাৎ ভালবাসা যেমন মানুষের জীবনে যখন তখন এসে হাজির হয়, তেমনি ভাগ্যের চাকাও যে কোনও সময় ঘুরে যেতে পারে। আর তার জীবনে ভালোবাসা এবং ভাগ্যের চাকা একই সঙ্গে ঘুরে গিয়েছিল গৌরীর আগমণে।  

শাহরুখ খানের ওই এমন উত্তরের পরই তার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে পড়েন। শাহরুখ খান যে কত সহজে সোজা সাপ্টাভাবে তার ব্যক্তিগত জীবকে খোলা খাতার মত তুলে ধরেছেন, তা আরও একবার স্পষ্ট হয়ে যায়।

প্রসঙ্গত, একটি পার্টিতে হাজির হয়ে গৌরীর সঙ্গে প্রথম পরিচয় হয় শাহরুখ খানের। বেশ কিছুদিনের সম্পর্কের পর ১৯৯১ সালের ২৫ অক্টোবর গৌরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাহরুখ খান। এরপর 'দিল আসনা হ্যায়'-এর শুটিংয়ের সময়ই গৌরীর সঙ্গে মধুচন্দ্রিমাও সেরে নেন শাহরুখ খান।

বিডি প্রতিদিন/১৬ জুলাই ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর