১৭ জুলাই, ২০১৮ ২০:২২

হেমলক সোসাইটি’র পর ফের জুটি বাঁধছেন কোয়েল-পরম

অনলাইন ডেস্ক

হেমলক সোসাইটি’র পর ফের জুটি বাঁধছেন কোয়েল-পরম

ফাইল ছবি

‘হেমলক সোসাইটি’র পর ফের জুটিতে ফিরছেন কোয়েল-পরম। জীবনে হেরে যাওয়ার গল্প নয়! নায়ক-নায়িকার এই দ্বিতীয় সফরে থাকছে অ্যাডভেঞ্চারের স্বাদ।  তেমনটিই জানালেন নতুন ছবির পরিচালক সায়ন্তন ঘোষাল। 

এর আগে ‘যকের ধন’ দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন পরিচালক সায়ন্তন ঘোষাল। তাই পুরনো আমেজ ধরেই নতুন সফরে তিনি। ‘যকের ধন’-এর মূল দুই চরিত্রকে নিয়ে এবারও কাহিনি সাজিয়েছেন তিনি। তবে সামান্য বদল এসেছে। বিমলের চরিত্রে পরমব্রত থাকলেও বদলে গিয়েছে কুমারের মুখ। আগে এই চরিত্রে ছিলেন রাহুল চন্দোপাধ্যায়। কিন্তু অভিনেতার ডেট না মেলায়, এবার কুমার ভূমিকায় অভিনয় করবে গৌরব চক্রবর্তী। বিমল ও কুমারের সঙ্গে এই কাহিনিতেও রয়েছেন কৌশিক সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক ও রজতাব দত্ত। আর বিমলের সঙ্গী এক ডাক্তারের চরিত্রে থাকছেন কোয়েক মল্লিক।

জানা গেছে, এ ছবির বেশির ভাগ শ্যুটিং হবে থাইল্যান্ডে। তাও এমন সব লোকেশন, যেখানে আগে কোনও বাংলা ছবির শ্যুটিং হয়নি। 
এ ব্যাপারে পরিচালক বলেন, “পানির তলায় আইল্যান্ডে শ্যুটিং হবে। ওয়াটারফলে কিছু স্টান্ট দৃশ্যের পরিকল্পনা রয়েছে। আন্ডারওয়াটার শিপরেকে শ্যুটিং হবে। জঙ্গল-পাহাড় মিলিয়ে এমন কিছু জায়গায় শ্যুটিংয়ের প্ল্যান রয়েছে যা আগে কখনও দেখেনি বাঙালি দর্শক। এছবি ভিএফএক্সের ওপর অনেকটাই নির্ভর করবে।” তবে এখানেই সারপ্রাইজ প্যাকেজের শেষ নয়! এগল্পে থাই বক্সিং করতে দেখা যাবে পরমকে।

আগামী ১৯শে জুলাই থেকে কলকাতায় শুরু হবে এ ছবির শ্যুটিং। তারপর ছবির গোটা টিম নিয়ে সায়ন্তন যাবেন থাইল্যান্ডে। এ ছবির প্রযোজক নিশপাল সিং।


বিডি প্রতিদিন/১৭ জুলাই ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর