Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ জুলাই, ২০১৮ ২১:২৬ অনলাইন ভার্সন
আমি খুব স্তম্ভিত: আরিফিন শুভ
অনলাইন ডেস্ক
আমি খুব স্তম্ভিত: আরিফিন শুভ
সংগৃহীত ছবি

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। সম্প্রতি তার ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক হওয়ার ঘটনা ঘটেছে। অবশ্য পরে ফিরেও পান অ্যাকাউন্ট। কিন্তু এ ঘটনা থেকে তিনি ফেসবুককে আর বিশ্বাস করতে চাইছেন না। বলছেন ফেসবুকে আর যেন তাঁর সাথে কেউ যোগাযোগ না করে। মঙ্গলবার নিজের ফিরে পাওয়া অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন এই চিত্রনায়ক।

সেখানে আরিফিন শুভ বলেন, কিছুদিন আগে আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। আমি জানি না কারা, কেনো আমার অ্যাকাউন্ট হ্যাক করেছেন। এতে আমি খুব স্তম্ভিত হয়েছি।

তিনি বলেন, এখন থেকে ফেসবুক হবে শুধু আমার ভক্তদের জন্য। আমার কাজের আপডেট জানানোর জন্য। পরিবার ও বন্ধুদের সঙ্গে ব্যক্তিগতভাবে আমি যোগাযোগ রাখবো। ফেসবুকের মাধ্যমে নয়। কারণ আমি এখন আর ফেসবুক যোগাযোগে বিশ্বাসী নই। তবে ভক্তরা আমাকে নিয়মিত ফেসবুকে পাবেন।

ফেসবুক লাইভে ‘পোড়ামন-টু’-এর অভিনেতা সিয়ামকে নিয়েও কথা বললেন শুভ। এই ছেলেটা (সিয়াম) কিছুদিন হলো সিনেমায় এলো। কিছুটা তো সময় দেবেন আপনারা। তার আগেই আপনারা সমালোচনায় ঝাঁপিয়ে পড়লেন! এ ইন্ডাস্ট্রি বা ভারতেও কোনও তারকা অল্প দিনে নাম করতে পারেননি। এটা শ্রদ্ধেয় নায়করাজ থেকে শুরু করে শাকিব ভাইয়ের বেলাতেও হয়েছে। একটু তো সময় দেবেন।’

লস অ্যাঞ্জেলেসের বাঙালি কমিউনিটি আয়োজিত বেশকিছু শো-তে অংশ নিয়ে গত ১১ জুলাই যুক্তরাষ্ট্রে যান শুভ। ১৫ আগস্ট দেশে ফিরবেন তিনি। সেখান থেকে দেশে ফিরে সেপ্টেম্বরে নতুন কিছু কাজের ঘোষণা দেবেন তিনি।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

up-arrow