১৯ জুলাই, ২০১৮ ১০:০৭

অবশেষে বাবার সঙ্গে জুটি বেঁধে অভিনয়ে অমিতাভ কন্যা

অনলাইন ডেস্ক

অবশেষে বাবার সঙ্গে জুটি বেঁধে অভিনয়ে অমিতাভ কন্যা

বাবা-মা ও ভাই-পরিবারের সবাই বলিউড তারকা। এমনকি ভাবিও। কিন্তু গ্ল্যামার দুনিয়া থেকে এতদিন নিজেকে দূরে রেখেছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত ক্যামেরার সামনে দাঁড়ানোর লোভ তিনিও ছাড়তে পারলেন না। অবশেষে বাবার হাত ধরেই অভিনয়ে অভিষেক হলো বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চন নন্দার। খবরটা আগেই জানা গিয়েছিল। তবে সে সময় শুটিং চলছিল। এতদিনে প্রকাশ্যে এল বিজ্ঞাপনের ভিডিওটি।   

এক গহনা প্রস্তুতকারক সংস্থার জন্য এই বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে। শুটিংয়ের সময়ই খবর প্রকাশ্যে এসেছিল। জানা গেছে, সংস্থার মালিকদের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ক বহুদিনের। দেড় মিনিটের এ বিজ্ঞাপনে অমিতাভকে দেখা যাবে অবসরপ্রাপ্ত বৃদ্ধের চরিত্রে। যার হাতে ঘটনাক্রমে একইমাসে দুইবারের পেনশনের টাকা চলে আসে। দ্বিতীয়বারে আসা খামটির ওপর আবার কারো নাম লেখা নেই। পেনশনের সেই টাকা ফেরত দিতে আসেন অমিতাভ। মেয়ে তখন বাবাকে সাহায্য করেন। 

এ প্রসঙ্গে অমিতাভ তার টুইটারে এক পোস্ট শেয়ার করে বলেন, বিজ্ঞাপনটি যতবার দেখছেন ততবার তার চোখ ভিজে যাচ্ছে। মেয়েরাই আসলে শ্রেষ্ঠ। শ্বেতার বাবা, মা, ভাই ও ভাবী অভিনয়ের সঙ্গে জড়িত থাকলেও তিনি এর আগে অভিনয় করেননি।

বিডি-প্রতিদিন/১৯ জুলাই, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর