Bangladesh Pratidin

প্রকাশ : ২০ জুলাই, ২০১৮ ১৮:১৭ অনলাইন ভার্সন
নওয়াজের সঙ্গে বিদেশিনী, ক্যাপশনকে ঘিরে রহস্য!
অনলাইন ডেস্ক
নওয়াজের সঙ্গে বিদেশিনী, ক্যাপশনকে ঘিরে রহস্য!
সংগৃহীত ছবি

নওয়াজউদ্দিন সিদ্দিকি। বলিউডের শক্তিমান অভিনেতাদের মধ্যে জায়গা করে নিয়েছেন 'হারামখোর' খ্যাত এ অভিনেতা। তার অভিনয় দক্ষতা দিয়ে ইন্ডাস্ট্রি ও দর্শক মহলে নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন নওয়াজ। উপহার দিয়েছেন সারফরশ, বাবু মশাই বন্দুকবাজ, ফ্রিকি আলি, গ্যাং অব ওয়াসিপুর, রইস ও জাগ্গা জাসুসের মতো ব্যবসা সফল ছবি। 

আর এবার তার অভিনয় দাপটে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’ এখন অন্য উচ্চতায় পৌঁছে গেছে। তবে এ মুহূর্তে এই বলিউড অভিনেতা তাঁর অভিনয়ের জন্য নয়, অন্য কারণে আলোচিত হচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নওয়াজের একটি পোস্ট ঘিরে রীতিমতো ঝড় বইছে। আর তা থেকে বেশি আলোচিত হচ্ছে ছবির সঙ্গে এই অভিনেতার লেখা একটি ক্যাপশন, যাকে ঘিরে সবার মনে কৌতূহল উঁকি দিচ্ছে।

নওয়াজউদ্দিন সিদ্দিকি এক বিদেশি নারীর সঙ্গে তাঁর একটি ছবি টুইট করেন সম্প্রতি। তবে ছবি থেকে বেশি ছবির ক্যাপশনকে ঘিরে রহস্য দানা বাঁধে। এই ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘ইয়ে লাড়কি মেরে রোম রোম মে হ্যায়’ (মেয়েটি আমার কণায় কণায়)। তারপর অনেকের মনে প্রশ্ন জাগে, কে এই রহস্যময়ী নারী। নওয়াজের এই ছবিকে ঘিরে ইন্টারনেটে নানা কথা বলাবলি হচ্ছে। এমনকি বলিউডের নামী অভিনেতা ইরফান খানও মজা করে লিখেছেন, ‘কিছু যেন করে ফেলো না!’ ইরফান এই মুহূর্তে লন্ডনের হাসপাতালে ক্যানসারের চিকিৎসা করাচ্ছেন। আর নওয়াজের পোস্ট করা ছবিটি দেখে মনে হচ্ছে, ছবিটি ইউরোপের কোনো দেশে তোলা।

নওয়াজের সঙ্গে এই বিদেশি নারীকে ঘিরে কিছুটা রহস্যের উন্মোচন হয়েছে। জানা গেছে, এই সুন্দরী হলেন ইতালিয়ান অভিনেত্রী ভ্যালেন্টিনা কর্তি। আর নওয়াজের আগামী ছবিতে তাঁর অভিনয় করার সম্ভাবনা আছে। তবে এই ইতালিয়ান সুন্দরী কোন চরিত্রে অভিনয় করবেন আর নওয়াজউদ্দিনের বিপরীতে তিনি কাজ করবেন কি না, তা জানা যায়নি। আবার অনেকেই মনে করছেন, টুইটারের এই ছবিটা নওয়াজের ছবির কোনো দৃশ্য। 

কিছুদিন আগে নওয়াজ আর তাঁর স্ত্রীর সম্পর্ককে ঘিরে নানা কথা শোনা গেছে। আর তাঁদের সম্পর্ক যে ঠিকঠাক নেই, সেই দিকেও ইঙ্গিত পাওয়া যায়।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

up-arrow