Bangladesh Pratidin

প্রকাশ : ২০ জুলাই, ২০১৮ ১৯:২০ অনলাইন ভার্সন
রণবীরের বিরুদ্ধে ভাড়াটিয়ার মামলা
অনলাইন ডেস্ক
রণবীরের বিরুদ্ধে ভাড়াটিয়ার মামলা
সংগৃহীত ছবি

'সাঞ্জু' সিনেমায় অভিনয় দিয়ে ইদানিং বেশ আলোচনায় রয়েছেন রণবীর কাপুর। এছাড়া অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে প্রেমের ‘সম্পর্ক’ নিয়েই বলিউড এখন মুখরিত। দু’জনেই বর্তমানে রয়েছেন বুলগেরিয়াতে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিং-এর জন্য। 

কিন্তু এরমধ্যে রণবীর কাপুরের এক ভাড়াটিয়া হঠাৎই তাঁর বিরুদ্ধে ৫০ লাখ টাকার মামলা করে দিলেন। 

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, শীতল সূর্যবংশী নামের এক নারী ২৪ মাসের জন্য ভাড়া নিয়েছিলেন অভিনেতার একটি অ্যাপার্টমেন্ট।ওই অ্যাপার্টমেন্টটি রয়েছে পুণের কল্যাণী নগরের ট্রাম্প টাওয়ারে। ২০১৬ সালের অক্টোবর মাসে ভাড়া নিয়েছিলেন শীতল। 

এগ্রিমেন্ট অনুযায়ী, প্রথম ১২ মাসের জন্য মাসিক ৪ লাখ টাকা ভাড়া দেওয়ার কথা ছিল। এবং পরের ১২ মাসের মাসিক ভাড়া হওয়ার কথা ছিল ৪ লাখ ২০ হাজার টাকা। সংবাদমাধ্যমকে শীতল জানিয়েছেন যে, তিনি ২৪ লাখ টাকা ‘ডিপোজিট’ও দিয়েছেন রণবীরকে।

এত কিছুর পরেও নাকি মাত্র ১১ মাসের মধ্যেই শীতলকে বাধ্য করা হয় বাড়ি ছাড়তে। ফলে, ২০১৭ সালের অগস্ট মাসেই ফ্ল্যাট ছেড়ে দেন শীতল সূর্যবংশী।

এর পরে চলতি বছরের জানুয়ারি মাসে রণবীর কাপুরকে একটি নোটিশ পাঠান শীতল। যার কোনও উত্তর দেননি অভিনেতা, দাবি শীতলের। হঠাৎ করে বাড়ি ছেড়ে দেওয়ার ফলে তাঁর পরিবারকে যে অসুবিধার মধ্যে পড়তে হয়, তার জন্যই ৫০ দশমিক ৪০ লক্ষ টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শীতল। ক্ষতিপূরণের সুদের অঙ্ক ১ দশমিক ০৪ লাখ টাকা।

প্রসঙ্গত, রণবীর কাপুর এক বিবৃতিতে জানিয়েছেন যে, তিন মাস কোনও ভাড়াই দেননি শীতল সূর্যবংশ। সত্যি-মিথ্যে, সবই জানা যাবে মামলার শুনানির দিন, ২৮ অাগস্ট।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow