Bangladesh Pratidin

প্রকাশ : ২১ জুলাই, ২০১৮ ০২:০৫ অনলাইন ভার্সন
আপডেট : ২১ জুলাই, ২০১৮ ০২:০৬
প্রথম দিনেই রেকর্ড আয়ের সম্ভাবনা জাহ্নবী-ঈশানের ছবি
অনলাইন ডেস্ক
প্রথম দিনেই রেকর্ড আয়ের সম্ভাবনা জাহ্নবী-ঈশানের ছবি

শুক্রবারই ধড়ক মুক্তি পাচ্ছে ধর্মা প্রোডাকশনের ছবি। শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবীর বলিউড ডেবিউ বক্স অফিসে ভালো ফল করার সম্ভাবনা। জাহ্নবী কাপুর ও ঈশান খট্টরের ছবি 'ধড়ক' মারাঠি ছবি 'শইরাত' থেকে অনুপ্রাণিত। ট্রেড অ্যানালিস্ট গিরিশ জোহরের মতে, কিছু কারণের জন্য শশাঙ্ক খৈতানের এই ছবি বক্স অফিসে সাড়া ফেলবে।

ধড়ক প্রথম দিনে ব্যবসা করতে পারে ৬. ৫ কোটি টাকা, মত গিরিশ জোহরের। তিনি বলেন, নতুন জুটির বলিউডে আত্মপ্রকাশের শুরুতেই এত বড় ওপেনিং আশাতীত। তবে ধড়ক তিন-চারটে কারণে আলাদা। 

প্রথমত, শ্রীদেবীর প্রতি সহানুভূতি, দ্বিতীয়ত, জাহ্নবী কাপুর এই ছবিতেই বলিউডে ডেবিউ করছেন, তৃতীয়ত, এই ছবি শইরাত থেকে অনুপ্রাণিত যা ইতিমধ্যেই ব্লকবাস্টার হিট। আর সবশেষে এটা ধর্মা প্রোডাকশনের প্রজেক্ট”। গিরিশ জোহর এও বলেন প্রথম সপ্তাহের শেষেই প্রায় ২০ কোটি টাকা আয় করতে পারে ‘ধড়ক’।

হিট মারাঠি ছবির হিন্দি অ্যাডাপ্টেশন মহারাষ্ট্রে উন্মাদনার সৃষ্টি করবে তা বলাই বাহুল্য। 

গিরিশ জোহর বলেন, মহারাষ্ট্র বেল্ট এই ছবির ব্যবসার জন্য ভীষণ গুরুত্বপূর্ণ। দর্শক সিনেমা হলে যাবেই শাইরাতের তুলনায় ‘ধড়ক’ ভালো না খারাপ তা পরখ করতে। অনিবার্য কারণেই এই তুলনা আসবে”।

কিন্তু রাজকুমার হিরানির ‘সঞ্জু’ গত সপ্তাহে দিলজিৎ দোসাঞ্জের ‘সুরমা’ ছবিকেও ঠিকমতো ব্যবসা করতে দেয়নি। গিরিশ মনে করেন, ‘ধড়ক’ ছবি ‘সুরমা’ ও ‘সঞ্জু'কে কিছুটা হলেও কোণঠাসা করতে সক্ষম হবে। 

তিনি বলেন, আমার মনে হয় বক্স অফিসে রাজত্ব করার ষাট শতাংশ সম্ভাবনা রয়েছে ধড়কের। তবে ওয়ার্ড অফ মাউথ বা মৌখিক পাবলিসিটির উপরও বেশ কিছুটা নির্ভর করছে”।

হিন্দি ছবি বলতে এই সপ্তাহে শুধুমাত্র ‘ধড়ক’ মুক্তি পাচ্ছে।

বিডি প্রতিদিন/২১ জুলাই ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow