২১ জুলাই, ২০১৮ ০৯:০৪

ক্যান্সার আক্রান্ত সোনালিকে যে বার্তা দিলেন হৃতিক

অনলাইন ডেস্ক

ক্যান্সার আক্রান্ত সোনালিকে যে বার্তা দিলেন হৃতিক

ক্যান্সারে ভুগছেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। তার পাশে দাঁড়িয়েছে পুরো বলিউড। এ বার সোনালির জন্য বিশেষ বার্তা দিলেন হৃতিক রোশন।

সোনালির ছেলে রণবীরের বয়স ১২। ছেলেকে নিজের ক্যান্সারের খবর দেওয়াটা বেশ কঠিন ছিল তার কাছে। কিন্তু রণবীর মায়ের ক্যান্সারের খবরটা খুব শান্ত ভাবে শুনেছে। এখন সেই যেন হয়ে উঠেছে মায়ের সাপোর্ট সিস্টেম।

রণবীরের এই স্পিরিটকেই স্যালুট জানিয়েছেন হৃতিক। সোশ্যাল মিডিয়ায় তিনি সোনালিকে লিখেছেন, ‘ও অন্যরকম। আমি জানি না তুমি, ও নাকি গোল্ডি (সোনালির স্বামী) কে আমাকে বেশি মুগ্ধ করবে…।’

সোনালি এবং তার পরিবারের কাছে এই সময়টা অত্যন্ত কঠিন। ক্যান্সারে আক্রান্ত হওয়ার পরই নিউ ইয়র্কে সপরিবার চিকিৎসার জন্য গিয়েছেন তিনি। ইরফান খানের পর সোনালির ক্যান্সারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা।

সে সব দেখে সোনালি বলেছেন, ‘‘গত কয়েক দিনে আমি যে ভালবাসা পেয়েছি তাতে আপ্লুত। বিশেষ করে তাদের কথা বলব, যারা নিজেদের অথবা প্রিয়জনের ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের কথা শেয়ার করেছেন। আপনাদের কথা আমাকে আরও শক্তি দিয়েছে। আমার মনে হয়েছে আমি একা নই।’’

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর