Bangladesh Pratidin

প্রকাশ : ২১ জুলাই, ২০১৮ ০৯:৩০ অনলাইন ভার্সন
আপডেট : ২১ জুলাই, ২০১৮ ১২:৪৫
হিনা খানের বিরুদ্ধে গহনা আত্মসাতের অভিযোগ
অনলাইন ডেস্ক
হিনা খানের বিরুদ্ধে গহনা আত্মসাতের অভিযোগ

ভারতের জনপ্রিয় টিভি অভিনেত্রী হিনা খানের বিরুদ্ধে গহনা আত্মসাতের অভিযোগ উঠেছে। আর এই অভিযোগটি এনেছেন এক জুয়েলারি ব্র্যান্ড সংস্থা। 

সংস্থার বরাত দিয়ে জি নিউজের খবর, গত এপ্রিলে দাদাসাহেব ফালকে পুরস্কারের অনুষ্ঠানের জন্য হিনাকে তাঁরা ১২ লক্ষ টাকার গহনা পরতে দিয়েছিলেন। তবে হিনা সেই গহনা ফেরত দেননি। তাদের অভিযোগ, যখন হিনাকে যখন গহনা ফেরত দেওয়ার কথা বলা হয়, তখন হিনার স্টাইলিস্ট ওই গহনা হারিয়ে ফেলেছেন। পরবর্তীকালে ১৫ দিনের মধ্যে ওই গহনা ফেরত দেওয়ার দাবিতে হিনাকে নোটিস পাঠায় ওই জুয়েলারি ব্র্যান্ড। পাশাপাশি ২ লাখ টাকা ক্ষতিপূরণেরও দাবি জানানো হয়।

যদিও এই পুরো বিষয়টিই ভুল বলে দাবি জানিয়ে টুইট করেছেন হিনা। তার অভিযোগ, পছন্দ হয়নি বলে আমি ওই গহনা পরেনি। তবে ফেরত পাঠানোর সময় গহনাটি আমার স্টাইলিস্ট হেমলতার সহকারী সেটা হারিয়ে ফেলে। যদিও সেই সহকারী ক্ষতিপূরণ দেওয়ার চেষ্টা করছে। ইতোমধ্যে পৌনে আড়াই লাখ টাকা ফেরত দিয়েছে বলেও তিনি জানান।

এদিকে, বিষয়টি নিয়ে মুখ খুলেছেন দাদাসাহেব ফালকে পুরস্কার অনুষ্ঠানে হিনার স্টাইলিস্ট। তিনি বলেন ''হিনা ওই গহনা পরেননি। তবে আমার সহকারী তা ফেরত দেওয়ার আগে সেটা হারিয়ে যায়। ইতিমধ্যেই আমিও এই কারণে আইনি জটিলতার মধ্যে রয়েছি।''

বিডি-প্রতিদিন/২১ জুলাই, ২০১৮/মাহবুব

 

আপনার মন্তব্য

up-arrow