২২ জুলাই, ২০১৮ ১৫:৪২

সাইমন বন্ধুবৎসল আর বাপ্পী রিজার্ভ: অধরা

শামছুল হক রাসেল

সাইমন বন্ধুবৎসল আর বাপ্পী রিজার্ভ: অধরা

অধরা খান

কেমন আছেন?
হুম... ভালো আছি, বেশ ভালো আছি।

ব্যস্ততা কী নিয়ে?
দুইটি ছবির ডাবিং চলছে। ছবিগুলো হল শাহীন সুমনের 'মাতাল' ও ইস্পাহানি আরিফ জাহানের 'নায়ক'। একটিতে সহশিল্পী হিসেব আছে সাইমন অন্যটিতে বাপ্পী। এছাড়া শাহীন সুমনের আরেকটি ছবি 'পাগলের মতো ভালোবাসি' মুক্তির জন্য প্রায় প্রস্তুত। অন্যদিকে আরও ২/১টি ছবির কথা চলছে।

এখনো কোনো ছবি মুক্তি পায়নি। কোন ছবির মুক্তি আগে চান?
আমি চাই দুটোই একসঙ্গে মুক্তি পাক। হা. হা.. হা... যাই হোক, 'মাতাল' ছবিটি এক্ষেত্রে এগিয়ে রয়েছে। পরিচালক-প্রযোজক চেষ্টা করছেন এবারের ঈদে এটি বড় পর্দায় তুলতে। ছবিটি ইতিমধ্যে মুক্তি দিতে পুরোপুরি প্রস্তুতি নিয়েছেন তারা। 

সহশিল্পী হিসেবে কে এগিয়ে- বাপ্পী না সাইমন?
দু'জনের সঙ্গে কাজ করে স্বাচ্ছন্দ্যবোধ করেছি। তবে সাইমন সহশিল্পী হিসেবে পুরোপুরি বন্ধুর মতো। তার সঙ্গে সেটে খুব দুষ্টুমি করেছি। আর বাপ্পী ভাইও ভালো, কিন্তু কিছুটা রিজার্ভ।

বিজ্ঞাপনে কাজ করার পরিকল্পনা আছে?
দুই বছর ধরে মিডিয়ায় কাজ করছি। পুরোটা সময় বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম সবসময় এড়িয়ে গেছি। চেয়েছি বড়পর্দায় আগে নিজের উপস্থিতি জানান দিতে। অর্থাৎ শুরুটা যেন বড় পর্দা দিয়ে হয়। ছবিগুলো মুক্তি পাওয়ার পর ভালোমানের বিজ্ঞাপনে কাজ করার ইচ্ছাও আছে। আমি চাই নামের পাশে 'চলচ্চিত্র অভিনেত্রী' এ শব্দ দুটো বেশি জুড়ে থাকুক।

চলচ্চিত্রে আপনার আদর্শ কে?
শাবানা ম্যাম-ববিতা ম্যামকে খুবই পছন্দ করি। আর এখনকার অভিনেত্রীদের মধ্যে মৌসুমী আপুকে।

আর এ প্রজন্মের অভিনেত্রীর মধ্যে পছন্দের তালিকায় কাকে রাখবেন?
বর্তমানে যারা কাজ করছেন তাদের একেকজনের একেকটি দিক ভালো লাগে। সেভাবে নির্দিষ্ট করে ব্যাখ্যা করতে পারবো না। যেমন ধরেন মাহিয়া আপু খুব চঞ্চল, পরী আপু খুব মিষ্টি, ববি আপু খুবই স্মার্ট। এভাবে তাদের ভালো লাগে। তাদের একেকজেনর একেকটা গুণ আমাকে মুগ্ধ করে।

চলচ্চিত্র শিল্পে ক্যারিয়ার নিয়ে প্রত্যাশা কী?
আমি পেশাদারিত্বের সঙ্গে চলচ্চিত্রে যুক্ত থাকতে চাই। শুরু থেকেই বেশ ভালোভাবেই কাজ করে যাচ্ছি। বাকিটা ভাগ্যের ওপর নির্ভর করছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর