২৩ জুলাই, ২০১৮ ০১:২৬

যে কারণে মাধুরীকে বিয়ে করতে অস্বীকার করেছিলেন সুরেশ

অনলাইন ডেস্ক

যে কারণে মাধুরীকে বিয়ে করতে অস্বীকার করেছিলেন সুরেশ

সংগৃহীত ছবি

বলিউডের ড্রিম গার্ল মাধুরী দীক্ষিত। এই এভার গ্রিন কুইনের হাসির ঝলকে এখনো ঘায়েল হন দর্শক ও ভক্তরা।কিন্তু সেই সুন্দরীকেই বিয়ে করতে অস্বীকার করেছিলেন এক ভারতীয় গায়ক। কিন্তু কেন? সেই প্রশ্ন থেকেই যায়।

১৯৮৪ সালে মাত্র ১৭ বছর বয়সে ‘অবোধ’ সিনেমার মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন মাধুরী। নব্বইয়ের দশকে ‘তেজাব’ সিনেমায় তার ‘এক দো তিন’, ‘বেটা’ সিনেমায় ‘ধক ধক করনে লাগা’ গান দিয়ে ঝড় তুলেন দর্শক হৃদয়ে। সিনেপ্রেমীদের মনে ঝড় তুললেও বাবা-মায়ের মনে সারাক্ষণ চিন্তা মাধুরীর জন্য। তারা ভাবতেন, মাধুরী ছবিতে অভিনয় করছেন। তার আর কখনও বিয়েই হবে না। অবশেষে পাত্র খুঁজে পেলেন মাধুরীর বাবা-মা। গায়ক সুরেশ ওয়াডকরের কাছে মাধুরীকে বিয়ের প্রস্তাব পাঠালেন তার বাবা-মা।

বলিউডে সবে তখন কয়েকটা গান গেয়েছেন সুরেশ। তবে ১২ বছরের ছোট মাধুরীকে বিয়ে করতে তিনি মোটেও রাজি নন। কারণ মাধুরী নাকি খুব রোগা। এ ঘটনায় মাধুরীর বাবা বেশ আশাহত হয়েছিলেন। কিন্তু সুরেশের সঙ্গে বিয়ে হলে ‘আজা নাচ লে’-র মাধুরীকে পাওয়া যেত কি?

১৯৯৯ সালের ১৭ অক্টোবর শ্রীরাম মাধব নেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মাধুরী। অরিন আর রায়ান নামে দুই সন্তানও রয়েছে তাদের।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর