২৩ জুলাই, ২০১৮ ২১:১২

সালমান অপছন্দ, বিয়ের প্রস্তাব ফেরান জুহি!

অনলাইন ডেস্ক

সালমান অপছন্দ, বিয়ের প্রস্তাব ফেরান জুহি!

বলিউডের অন্যতম 'এলিজিবল ব্যাচেলর' বলা হয় তাকে। বলিউডে তার বান্ধবীর সংখ্যাও নেহাত কম নয়। সে প্রাক্তন হোক কিংবা বর্তমান। সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বরিয়া রাই কিংবা ক্যাটরিনা কাইফ কিংবা হালফিলের ইউলিয়া ভানতুর। 

'ভাইজান'-এর জীবনে যে একাধিক প্রেম আসা যাওয়া করেছে, তা বলার অপেক্ষা রাখে না। বুঝতেই পারছেন সালমান খানের কথাই বলা হচ্ছে। কিন্তু, এই সালমান খানকে পছন্দ করতেন না জুহি চাওলা, জানেন?
 
ভিডিও-তে সালমানের বেশ পুরনো একটি সাক্ষাৎকারে দেখা যায়। যেখানে জুহি চাওলাকে বিয়ে করতে চেয়েছিলেন বলে জানান সালমান। সম্প্রতি বিষয়টি ফের ভাইরাল হয়েছে। 

সে সময় সালমান খান বলেন, জুহি খুব মিষ্টি মেয়ে। জুহির বাবার কাছে তার মেয়েকে বিয়ে করার আবেদন করেছিলেন তিনি। কিন্তু, জুহি চাওলার বাবা সপাটে নাকচ করে দেন সালমান খানের সেই প্রস্তাব।

সালমানকে কেন ফিরিয়ে দিলেন জুহির বাবা? এই প্রশ্নের উত্তরে 'ভাইজান' বলেন, মেয়ের হবু বরের মধ্যে যে গুণগুলো দেখতে চাইছিলেন জুহির বাবা, সেটা হয়তো তার মধ্যে নেই। শুধু তাই নয়, জুহির সঙ্গে সালমান কোনও সিনেমায় অভিনয় করছেন না কেন বলেও প্রশ্ন করা হয় তাকে। উত্তরে সালমান বলেন, জুহি চাওলাই নাকি তার সঙ্গে স্ক্রিন শেয়ার করতেই চান না।

বর্তমানে 'ভরত'-এর শুটিং নিয়ে ব্যস্ত সালমান খান। আলভিরা খানের স্বামী অতুল অগ্নিহত্রীর প্রযোজনায় এই সিনেমায় সালমান খানের বিপরীতে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। 'মুঝসে শাদি কারোগি'-র পর দীর্ঘ কয়েক বছর পর এবার ফের প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সালমান খান। এই সিনেমায় সালমান এবং প্রিয়াঙ্কার পাশাপাশি রয়েছেন দিশা পাটানিও।

বিডি প্রতিদিন/২৩ জুলাই ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর