Bangladesh Pratidin

প্রকাশ : ১০ আগস্ট, ২০১৮ ১২:৫৫ অনলাইন ভার্সন
আপডেট : ১০ আগস্ট, ২০১৮ ১২:৫৭
প্রভার 'দেখা হয়ে গেলো'
অনলাইন ডেস্ক
প্রভার 'দেখা হয়ে গেলো'

বিমানবন্দর থেকে বেরিয়ে এসে ট্যাক্সি খুঁজছে আরবা এবং জয়ন্ত। এমন সময় একজন আততায়ীর পিস্তলের নল তাক করা থাকে আরবার দিকে। জয়ন্ত দেখলেও আরবা তা খেয়াল করে না। হঠাৎ ওদের সামনে এসে একটা গাড়ি দাঁড়িয়ে পড়ার কারণে আরবার বুকে গুলি করতে পারে না আততায়ী। ওরা গাড়িতে ওঠে। জয়ন্ত আর আরবা স্বামী স্ত্রী নয়, প্রেমিক প্রেমিকা। স্বামী ফয়সালের টাকা পয়সা চুরি করে আরবা পালিয়েছে পূর্বতন প্রেমিক জয়ন্ত-র সাথে। চলে এসেছে নেপালে। কিন্তু নেপালে এসেই বুঝতে পারে বড্ড ভুল করে ফেলেছে সে। বুঝতে পারে জয়ন্ত যতটা না তার প্রতি আগ্রহী তারচে বেশি আগ্রহী চুরি করে নিয়ে আসা আরবার টাকা পয়সার প্রতি।

নেপালে এসেই আরবা ফয়সালের সাথে জয়ন্ত-র তুলনা করার সুযোগ পায়। এর আগে আরবা হানিমুনে নেপাল এসেছিলো ফয়সালের সাথে। তখন ওকে নিয়ে নানান জায়গায় ঘুরে বেড়িয়েছিলো ফয়সাল। অন্যদিকে জয়ন্ত নিতান্তই কঞ্জুস প্রকৃতির। সে চায় যতটা সম্ভব টাকা কম খরচ করতে। আরবা বুঝতে পারে জয়ন্ত ফয়সালের মতো যত্নশীল নয়। উপরন্তু জয়ন্তর ভাড়া করা লোক সন্তোষ আরবাকে মারার জন্যে নানাভাবে চেষ্টা চালাতে থাকে। ঘটে যায় ভিন্ন এক ঘটনা।

আগামীকাল শনিবার আর টিভিতে রাত ৮টায় প্রচারিত হবে নেপালে চিত্রায়িত বিশেষ নাটক 'দেখা হয়ে গেলো'। নাটকটি রচনা করেছেন জুয়েল কবির, পরিচালনা করেছেন দীপু হাজরা। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এফ.এস নাঈম, প্রভা, জোভান, টুটুল চৌধুরী, সাবিনা খানাল। বাঁধন ড্রিম ভিশনের ব্যানারে নির্মিত নাটকটি প্রযোজনা করেছেন মোহাম্মদ বোরহান খান।

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow