১৩ আগস্ট, ২০১৮ ২১:২২

তৈমুরের মা হওয়ার কত জ্বালা, জানালেন কারিনা

অনলাইন ডেস্ক

তৈমুরের মা হওয়ার কত জ্বালা, জানালেন কারিনা

ক্যামেরার সামনে সব সময় পোজ দিতে ব্যস্ত তৈমুর আলি খান। কখনও সেটা মায়ের সঙ্গে আবার কখনও সেটা ন্যানির সঙ্গে। তৈমুর আলি খান সব সময়ই বি টাউনের অন্যতম প্রিয় স্টার কিড। কিন্তু, তৈমুর আলি খানকে নিয়ে এবার তার মা কারিনা কাপুর খান কি বললেন জানেন?

কারিনা বলেন, কাজের বাইরে যতটা সময় পান, সেটা তৈমুরের সঙ্গেই কাটান। তৈমুরকে আদর করে, চটকে দেওয়াই তার জীবনের সবচেয়ে সুখের মুহূর্ত বলে জানান বেবো বেগম। শুধু তাই নয়, তৈমুরের মা হওয়ার এটাই সবচেয়ে বড় পাওনা বলেও মন্তব্য করেন কারিনা। কিন্তু, তৈমুরের মা হওয়ার সবচেয়ে শক্ত জিনিস কী? 

এমন প্রশ্ন করা হলে কারিনা বলেন, শুটিং সেরে বাড়ি ফেরার পর তিনি যখন ছেলের কাছে যেতে পারেন না, তখন কষ্ট পান। তৈমুরের মা হওয়ার পর এটাই তার কাছে সবচেয়ে কষ্টের জিনিস বলেও জানান সইফ-পত্নী। অর্থাৎ, তৈমুরের কাছে গিয়েও তাকে আদর করতে না পারা, তাকে চটকাতে না পারাই তার কাছে সবচেয়ে কঠিন মুহূর্ত বলেও মন্তব্য করেন কারিনা কাপুর।

অনিল-কন্যা রিয়া কাপুরের সিনেমা 'ভিরে দি ওয়েডিং'-এর সাফল্যের পর লন্ডনে ছুটি কাটাতে যান কারিনা কাপুর। ওই সময় স্বামী সইফ আলি খান এবং ছেলে তৈমুর আলি খানকে নিয়েই বিদেশে যান কারিনা। 

শোনা যায়, ছুটি কাটানোর মাঝেই একটি বিজ্ঞাপনের ফটোশুট করে ফেলেন সাইফ-কারিনা। লন্ডনে বসেই দিদি কারিশমা কাপুরের জন্মদিনও সেলিব্রেট করেন সাইফ, কারিনারা।

লন্ডন থেকে ফেরার পর এবার করণ জহরের সিনেমার জন্য তোড়জোড় শুরু করেছেন কারিনা কাপুর। করণের ধর্মা প্রোডাকশনের ‘তখত’-এই নাকি এবার দেখা যাবে কারিনাকে। রণবীর সিং-এর বিপরীতে এই সিনেমায় দেখা যাবে বেবোকে। তবে রণবীর, কারিনার সঙ্গে ‘তখত’-এ স্ক্রিন শেয়ার করবেন আলিয়া এবং বরুণও।

এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে রণবীর কাপুরের স্ক্রিন শেয়ার করার কথা ছিল। কিন্তু, 'নেগেটিভ' চরিত্রে অভিনয় করবেন না বলেই রণবীর কাপুর 'তখত' থেকে সরে যান বলে শোনা যায়। যদিও, বিষয়টি নিয়ে রণবীর কাপুর কোনও মন্তব্য করেননি। 

প্রসঙ্গত, বর্তমানে 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিং করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। শোনা যায়, 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিংয়ের সময় থেকেই নাকি আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর কাপুর।

বিডি প্রতিদিন/১৩ আগস্ট ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর