১৪ আগস্ট, ২০১৮ ১২:১১

ওয়ের সিরিজের ট্রেলারে উঠে এলো সমকামিতা

অনলাইন ডেস্ক

ওয়ের সিরিজের ট্রেলারে উঠে এলো সমকামিতা

কখনও হিন্দি সিনেমার চটুল গানের সঙ্গে আপত্তিকর নাচ, কখনও আবার থানায় ঢুকে পুলিশ কর্মকর্তার চেয়ারে বসে পড়া। বিতর্কই যেন তার নিত্যসঙ্গী। বিতর্কের কারণেই বারবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন রাধে মা। তবে এবারে নাকি নিজের ইমেজ শোধরাতে চান স্বঘোষিত ধর্মগুরু। তাই পা রাখলেন সিনেমার জগতে। তবে সিলভার স্ক্রিনে নয়, ডিজিটাল প্ল্যাটফর্মে। ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে রাধে মা-কে। সিরিজের নাম 'রাহ দে মা'। প্রকাশ্যে এসেছে সিরিজের ট্রেলার।

সিরিজে বাস্তবের ভূমিকাতেই দেখা যাচ্ছে রাধে মা-কে। রিয়াল লাইফের মতো রিল লাইফেও ভক্তদের মুশকিল আসানের দায়িত্ব নিয়েছেন তিনি। তবে রাধে মা-এর উপস্থিতি বাদে ট্রেলারের বাকি অংশে বেশ সাহসী দৃশ্য রয়েছে। একদিকে যেমন উঠে এসেছে সমকামিতার মতো বিষয়বস্তু, অন্যদিকে তুলে ধরা হয়েছে বলিউডের কাস্টিং কাউচ। সম্প্রতি বেশ ঘটা করেই হয়েছে সিরিজের ট্রেলার লঞ্চ। সেখানে সেজেগুজেই হাজির হয়েছিলেন রাধে মা।

মাত্র ২০ বছর বয়সে নিজেকে ধর্মগুরু বলে ঘোষণা করেন রাধে মা ওরফে সুখবিন্দর কৌর। বিভিন্ন সময়ে হিন্দির সিনেমার চটুল গানে ভক্তদের সঙ্গে নাচতে দেখা গেছে তাকে। 

ভক্তরা বলেন, তাদের জড়িয়ে ধরে, চুম্বন করে নাকি 'আর্শীবাদ' করেন রাধে মা। এসব নিয়ে বিতর্কও কিছু কম হয়নি। এক নারী তো আবার এমনও অভিযোগ করেছিলেন, যে রাধে মা-এর পরামর্শেই পণের জন্য তার উপর অত্যাচার করছেন শ্বশুড়বাড়ির লোকেরা। কিছুদিন আগেও দিল্লির এক থানায় ঢুকে পুলিশ কর্মকর্তার চেয়ার বসে বিতর্কে জড়িয়েছিলেন এই স্বঘোষিত ধর্মগুরু। 

রাম রহিম কাণ্ডের পর, দেশে ভণ্ড সাধুদের একটি তালিকা প্রকাশ করেছে হিন্দু অখিল ভারতীয় আখড়া। সেই তালিকায় যেমন আসারাম বাপু, রাম রহিমদের পাশাপাশি এই স্বঘোষিত ধর্মগুরুরও নাম রয়েছে। নিজের এই বদনাম ঘোচাতেই নাকি ওয়েব সিরিজ তৈরি করেছেন রাধে মা।

বিডি প্রতিদিন/১৪ আগস্ট ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর