Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ আগস্ট, ২০১৮ ১৩:৩৯ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ আগস্ট, ২০১৮ ১৪:৪৪
পুরনো প্রেমিকের সঙ্গে 'ঘনিষ্ঠ' রাইমা!
অনলাইন ডেস্ক
পুরনো প্রেমিকের সঙ্গে 'ঘনিষ্ঠ' রাইমা!

'বং কানেকশন', 'বাস্তু-শাপ'-এর পর ফের একবার 'রিইউনিয়ন' হচ্ছে পরমব্রত ও রাইমা জুটির। ছবির নামও 'রিইউনিয়ন'। সম্পর্ক, বন্ধুত্বের রিইউনিয়নের গল্পই বলবে এই ছবিটি। ইতিমধ্যেই ছবিটির শুটিং প্রায় শেষের পথেই। লামাহাটার পর কলকাতাতেও হয়েছে 'রিইউনিয়ন'-এর শ্যুটিং। পরিচালক মুরারি এম রক্ষিতের পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবিটি। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে পরমব্রত ও রাইমাকে।

ছবিতে রাইমার চরিত্রের নাম মণিদীপা। আর পরমব্রত হবে রাইমার 'ব্যাচ মেট'। ছবিতে দেখা যাবে দার্জিলিংয়ে ঘুরতে গিয়ে বদলে যাবে সেই পুরনো ব্যাচমেট পরমব্রতর জীবন। পাহাড়ি গ্রামের উন্নয়নের কাজে ব্যস্ত হয়ে পড়েন পরমব্রত। আর তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়বে মণিদীপা অর্থাৎ রাইমা। এই ছবিতে পরমব্রতর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাবে রাইমাকে। পরমব্রতর সঙ্গে তার নাকি একটি চুম্বনের দৃশ্যও রয়েছে ছবিতে। যদিও এই দৃশ্যটির জন্য পরিচালকের সঙ্গে নাকি তিনি সহমত ছিলেন না বলেও জানিয়েছেন রাইমা।

তবে এই প্রথম নয়, এর আগে বহু ছবিতে পরমব্রতর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে অভিনেত্রীকে। কৌশিক গাঙ্গুলির 'বাস্তুশাপ' ছবিতেও পরমব্রতর ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গেছে রাইমাকে। মাছ মিষ্টি অ্যান্ড মোর ছবিতেও পরমব্রতর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন রাইমা। 

প্রসঙ্গত, কয়েক বছর আগে পরমব্রতর সঙ্গে রাইমার বাস্তব জীবনেও প্রেমের খবরে সরগরম ছিল টলিউড। যদিও পরবর্তীকালে সে সম্পর্ক অবশ্য ভেঙে যায়।

তবে 'রিইউনিয়ন' ছবিতে পরমব্রত-রাইমার রসায়ন কতটা জমে ওঠে সেটা সেপ্টেম্বরে ছবি মুক্তির পরই বোঝা যাবে। অন্যান্য চরিত্রে অভিনয় করবেন ইন্দ্রাশিষ রায়, সায়নী ঘোষ, সমদর্শী দত্ত, অনিন্দ পুলক বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা বোস, সৌরভ দাস, ভারত কল, সব্যসাচী চক্রবর্তীর মতো অভিনেতারা। জি-নিউজ

বিডি প্রতিদিন/১৪ আগস্ট ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow