১৫ আগস্ট, ২০১৮ ১২:৫৭

ঈদে জোভান-মেহজাবিনের ‘গল্পটি হতেও পারতো ভালোবাসার’

অনলাইন ডেস্ক

ঈদে জোভান-মেহজাবিনের ‘গল্পটি হতেও পারতো ভালোবাসার’

দরজায় কড়া নাড়ছে ঈদ আযহা। এই ঈদ উৎসবকে রাঙাতে নানা আয়োজন থাকছে দেশীয় টিভি চ্যানেলগুলোতে। দর্শকদের বিনোদিত করতে চেষ্টার ত্রুটি রাখতে চাইছে না কেউ। সেই ধারাবাহিকতায় এবারের ঈদেও চ্যানেল আইতে প্রচার হবে বেশ কিছু নাটক-টেলিফিল্ম।

এর মধ্যে লাক্স নিবেদিত জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত টেলিফিল্ম ‘গল্পটি হতেও পারতো ভালোবাসার’ অন্যতম। এটি রচনা করেছেন ফারিয়া হোসেন। পুরান ঢাকার একটি ছেলে ও মেয়েকে ঘিরে নির্মিত হয়েছে ‘গল্পটি হতেও পারতো ভালোবাসার’।

এতে দেখা যাবে মেয়েটা খুবই কনজারভেটিভ। তার বাবা এলাকার সম্মানীত ব্যক্তি। সেখানকার একটি ছেলে তাকে খুব পছন্দ করে। এমনকি মেয়েটিকে দেখার জন্য রাস্তায় দাঁড়িয়ে থাকে। মেয়েটিও ছেলেটিকে ভালোবাসে কিন্তু তা প্রকাশ করে না। পাওয়া না পাওয়ার মধ্যেই থেকেই যায় তাদের ভালোবাসা।

টেলিফিল্মটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জোভান আহমেদ ও মেহজাবিন চৌধুরী। জোভান বলেন, গড়পড়তার বাইরে অন্যরকম একটি কাজ এটি। সবাইকে টেলিফিল্মটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, এক বছর ধরে কাজটির জন্য অপেক্ষা করেছি। এই ঈদে সবার আগে এই কাজটাই নির্মাণ করেছি। আমাদের একটা অনেক পছন্দের প্রোজেক্ট। আমি বিশ্বাস করি কাজটি সবাই খুব পছন্দ করবেন।

উল্লেখ্য, ঈদের দ্বিতীয় দিন দুপুর ২টা ৩০ মিনিটে চ্যানেল আইয়ে প্রচারিত হবে ‘গল্পটি হতেও পারতো ভালোবাসার’।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর