১৫ আগস্ট, ২০১৮ ১৭:১৮

ফের মোশাররফ করিমের সঙ্গে পিয়া

অনলাইন প্রতিবেদক

ফের মোশাররফ করিমের সঙ্গে পিয়া

প্রায় দেড় বছর পর ৭ পর্বের একটি ঈদ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ভক্তদের সুখবর দিয়েছিলেন জান্নাতুল ফেরদৌস পিয়া। এবার আরও একটি নাটকে অভিনয়ের কথা জানালেন এই লাস্যময়ী। 'গৃহ শিক্ষক দিচ্ছি নিচ্ছি' নামের নতুন এই নাটকেও তার বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে। রোমান্টিক ধাঁচের এই নাটকটি পরিচালনা করেছেন তারিক হাসান। রাজধানীর কয়েকটি লোকেশনে ইতোমধ্যে ক্যামেরাবন্দী হয়েছে নাটকটি।

সম্প্রতি 'পোশাকেই বংশের পরিচয়' নামের একটি ৭ পর্বে ঈদ ধারাবাহিকে মাধ্যমে অভিনয়ে ফেরার কথা জানান পিয়া। সাজিন আহমেদ বাবুর রচনা ও পরিচালনায় এই নাটকে আরও রয়েছেন মোশাররফ করিম ও ইরেশ যাকের। একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে ঈদের দিন থেকে টানা ৭ দিন প্রচারিত হবে এটি। 

জান্নাতুল ফেরদৌস পিয়া। পুরো নামের তিনটি শব্দের মতো ক্যারিয়ারও প্রতিফলিত হচ্ছে তিন জায়গায়। অর্থাৎ বড় পর্দা, ছোট পর্দা এবং র‍্যাম্প- এই তিন প্ল্যাটফর্মেই পা রেখেছেন এই লাস্যময়ী। ২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হন পিয়া। মূলত এরই মাধ্যমে মিডিয়ায় বিচরণ শুরু পিয়ার। ১৯ দেশের প্রতিযোগীকে হারিয়ে ২০১৩ সালে 'মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল' নির্বাচিত হন খুলনার মেয়ে পিয়া।  রেদওয়ান রনির হাত ধরে ২০১২ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। জাতীয় পুরস্কার পাওয়া 'চোরাবালি', 'দ্যা স্টোরি অব সামারা', 'গ্যাংস্টার রির্টান'সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। প্রথম বাংলাদেশি মডেল হিসেবে জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল সাময়িকী 'ভোগ'-এর প্রচ্ছদেও দেখা গেছে পিয়াকে।

পিয়া ছোটবেলা থেকে স্বপ্ন দেখতেন আইনজীবী হওয়ার। এরইমধ্যে লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি নিজের ‌'ল‌‌' প্রাকটিস এবং ব্যবসা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

বিডি-প্রতিদিন/১৫ আগস্ট, ২১০৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর