Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ আগস্ট, ২০১৮ ০৫:৫৯ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ আগস্ট, ২০১৮ ০৬:০০
মুক্তি পেল সালমান খানের ‘ভারত’র টিজার (ভিডিও)
অনলাইন ডেস্ক
মুক্তি পেল সালমান খানের ‘ভারত’র টিজার (ভিডিও)
ফাইল ছবি

ঈদ মানেই বড়পর্দায় সালমান খান ম্যাজিক। আর সালমান খান মানেই ভক্তদের মধ্যে আলাদা উত্তেজনা। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না। কারণ প্রতিবারের মতো আগামী বছরের ঈদেও মুক্তি পাবে ভাইজানের ছবি। যে ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। আর তারই মধ্যে ভারতের স্বাধীনতা দিবসে নিজের  ‘ভারত’ ছবির টিজার প্রকাশ্যে আনলেন সালমান খান।

পরিচালক আলি আব্বাস জাফরের এই ছবিটি কোরিয়ান ব্লকবাস্টার ‘ওয়ে টু মাই ফাদার’ ছবির রিমেক। প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হবে এখানে। যেখানে আবার পাঁচটি আলাদা লুকে দেখা যাবে সালমান খানকে। 

এই ছবিতে প্রথমে ঠিক ছিল সালমানের সঙ্গে জুটি বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু শুটিং শুরুর ঠিক আগে অভিনেত্রী সরে দাঁড়ান ছবি থেকে। এরপর শোনা যাচ্ছে, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পর আবার এই ছবিতে অনস্ক্রিন মাতাবেন সালমান-ক্যাটরিনা। এছাড়াও ‘ভারত’ ছবিতে থাকছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার, সৌরভ শুক্লা, শশাঙ্ক অরোরা, টাবুসহ আরও অনেকে। 

ছবির শুটিং এখনও শেষ হয়নি। বাকি পোস্ট প্রোডাকশনও। কিন্তু তার মধ্যেই মুক্তি পেল টিজার। আর তাতেই স্বাধীনতা দিবসে এই ছবি ঘিরে সালমানপ্রেমীদের উৎসাহ তুঙ্গে। টিজারে অবশ্য সালমান বা ছবির কোনও দৃশ্যই দেখা যাচ্ছে না। বলা যেতে পারে ছবির লোগোই শুধু দেখতে পাচ্ছেন দর্শকরা। 

তবে শোনা যাচ্ছে দাবাং খানের গলা। তিনি বলছেন, ‘কিছু সম্পর্ক মাটির সঙ্গে হয় আর কিছু রক্তের। আমার কাছে দু’টোই আছে।’ ৪৯ সেকেন্ডের এই টিজারেই সিনেপ্রেমীদের কৌতূহল ও উত্তেজনা আরও খানিকটা বাড়িয়ে দিয়েছেন সালমান।

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow