Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ আগস্ট, ২০১৮ ১৭:১৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ আগস্ট, ২০১৮ ১৮:৫৯
প্রিয়াঙ্কার বাগদানের আংটি ২ কোটি রুপি
অনলাইন ডেস্ক
প্রিয়াঙ্কার বাগদানের আংটি ২ কোটি রুপি

বিশ্বের আবেদনময়ী অভিনেত্রীদের নামের তালিকায় অন্যতম বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর এই অভিনেত্রীকে নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। গত কয়েকমাস ধরেই প্রিয়াঙ্কা ও নিক জোনাসের প্রেম নিয়ে চলছে নানা গুঞ্জন।

কিন্তু নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই গণমাধ্যমে কথা বলতে রাজি হননি এক সময়কার এই বিশ্ব সুন্দরী। নিজের প্রেমের বিষয়ে যেমন গোপনীয়তা বজায় রেখেছিলেন তিনি, ঠিক তেমনি প্রায় এক মাস আগে আংটি বদল হলেও বাগদানের বিষয়টি গোপনই রেখেছিলেন এই বলিউড তারকা।

বুধবার বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়াঙ্কার বাগদানের আংটির ছবিটি দেখতে পান ভক্তরা। তাই প্রিয়াঙ্কার ভক্তকুলের ধন্যবাদে ভাসছে রাভিনা ট্যান্ডনের সামাজিক যোগাযোগ মাধ্যম।

হীরক বিশেষজ্ঞরা বলছেন, প্রিয়াঙ্কার বাগদানের আংটিটি তৈরি হয়েছে প্লাটিনাম দিয়ে। উপরে বসানো হয়েছে হীরা। সব মিলিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার হীরার আংটির সুনাম করেছেন হীরক বিশেষজ্ঞরাও।

প্রিয়াঙ্কার বাগদানের আংটিটির মূল্য পড়েছে ৩ লাখ ডলার যা ভারতীয় রুপিতে দাঁড়ায় ২ কোটি ১০ লাখ রুপি। ২০০২ সালে মিস ওয়ার্ল্ড খেতাবধারী প্রিয়াঙ্কা চোপড়া বলিউডে পা রাখেন ‘দ্য হিরো’ সিনেমার মাধ্যমে।

তারপর বলিউডে বিভিন্ন সময় শাহরুখ খান, অক্ষয় কুমার, শহীদ কাপুর ও ব্যবসায়ী অসীম মার্চেন্টের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের গুঞ্জন শোনা যায়। 

অন্যদিকে সাবেক বিশ্ব সুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন নিক জোনাস। অবশেষ নিজের থেকে ১০ বছরের বড় সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে প্রেম শুরু হয় নিকের। সে সম্পর্ক গড়িয়েছে বাগদান পর্যন্ত। প্রিয়াঙ্কা ও নিক চলতি বছরই বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন বলে জানাচ্ছে দেশটির গণমাধ্যমগুলো।      

বিডি প্রতিদিন/১৬ আগস্ট ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow