১৯ আগস্ট, ২০১৮ ১৪:৪৩

কাঠগড়ায় পরীমণি!

অনলাইন প্রতিবেদক

কাঠগড়ায় পরীমণি!

ইতিমধ্যে প্রায় দেড় ডজন ছবিতে অভিনয় করেছেন পরীমণি। কাহিনী ও চিত্রনাট্যের প্রয়োজনে বেশ কয়েকবার কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে তাকে। কিন্তু এবার ছোট পর্দার একটি ঈদ আয়োজনে কাঠগড়ায় দাঁড়ালেন এ লাস্যময়ী। বেসরকারি স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের 'হাসিতে ফাঁসি' অনুষ্ঠানে কাঠগড়ায় দেখা যাবে পরীকে। এছাড়া এ অনুষ্ঠানের কাঠগড়ায় আরও দেখা যাবে সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চু ও কুমার বিশ্বজিৎ এবং চিত্রয়নায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা মাহিয়া মাহিকে।   

সামিয়া রহমানের গ্রন্থনা, পরিকল্পনা ও প্রযোজনায় নির্মিত এ অনুষ্ঠানটি ঈদের দিন থেকে টানা পঞ্চম দিন রাত ৯টায় প্রচারিত হবে। উপস্থাপনা করেছেন মীরাক্কেল খ্যাত আবু হেনা রনি এবং পাভেল। দুই সেগমেন্টে সাজানো হয়েছে ব্যতিক্রমী এ অনুষ্ঠানটি। কাঠগড়া পর্বে নানা প্রশ্নবাণে জর্জরিত থাকবেন অনুষ্ঠানে আগত অতিথিরা। ঈদের দিন রাত ৯টায় প্রচারিত হবে প্রথম পর্ব। এতে অতিথি হিসেবে দেখা যাবে পরীমণিকে।

অনুষ্ঠান সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, বলার জন্য বলছি না, সত্যি সত্যি ব্যতিক্রম আয়োজন ছিল এটা। সবমিলিয়ে দারুণ। আশা করি, দর্শকরা খুব উপভোগ করবেন। এক কথায় ঈদের আনন্দে বাড়তি মাত্রা যোগ করবে এটা। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর