২০ আগস্ট, ২০১৮ ০৩:৪০

বাবার জন্মদিনে বরুণ ধাওয়ানের চমক!

অনলাইন ডেস্ক

বাবার জন্মদিনে বরুণ ধাওয়ানের চমক!

সংগৃহীত ছবি

যে তারকার জন্য পাগল গোটা ভারতের ললনারা , রুপালি পর্দায় যার উপস্থিতিতে হাততালির বন্যা বয়ে যায়, তিনি বরুণ ধাওয়ান। যিনি নাচ এবং অভিনয়ে সমান দক্ষ। সেই বরুণ ধাওয়ান কিনা দর্জির কাজ করছেন।

অবিশ্বাস্য মনে হলেও ঘটনা একদম সত্যি ৷ এমনকী নিজে হাতে জামা বানিয়ে বাবা ডেভিড ধাওয়ানকে উপহারও দিয়েছেন তিনি ৷ আসলে বরুণ ধাওয়ান ও আনুশকা শর্মা জুটি বেঁধেছেন ‘সুঁই ধাগা’ ছবিতে। এই ছবিতে তাদের দেখা যাবে তাঁতি ও দর্জি'র চরিত্রে। এ জন্য কাপড় বোনা, কাপড় কাটা ও সেলাই মেশিন চালানো শিখতে হয়েছে তাদের।

এই অভিজ্ঞতা শুধু অভিনয় নয়, বাস্তবেও কাজে লাগিয়েছেন বরুণ। বাবা ডেভিড ধাওয়ানের ৬৮তম জন্মদিনে নিজের হাতে সেলাই করা শার্ট উপহার দিয়েছেন ৩১ বছর বয়সী এই অভিনেতা। গত ১৬ আগস্ট ছেলের কাছ থেকে এমন চমৎকার উপহার পেয়ে উচ্ছ্বসিত বলিউডের এই নির্মাতা।

বাবার পছন্দ বুঝে সেলাই করার জন্য রঙিন একটি কাপড় বেছে নেন বরুণ। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমি ভাল দর্জি হতে পারিনি। তবে যতটুকু শিখেছি তা কাজে লাগিয়ে বাবাকে বিশেষ একটি উপহার দিতে চেষ্টা করেছি। বাবার কাছে তার ছেলে এখনও সেই ছোট্ট বাবু। কিন্তু এই শার্ট বলে দেবে আমি বড় হয়েছি।’

শুধু শার্টই নয়, বাবা আর মা করুণার অবকাশযাপনের জন্য মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলের রুম বুকিং দেন বরুণ ও তার বড় ভাই পরিচালক রোহিত ধাওয়ান। এছাড়া ঘরোয়া পরিসরে নৈশভোজেরও আয়োজন করেন তারা।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর