২০ আগস্ট, ২০১৮ ১৮:৩৯

‘সপ্তাহের শেষ গল্প’ আনল আইফিক্স

অনলাইন ডেস্ক

‘সপ্তাহের শেষ গল্প’ আনল আইফিক্স

২১টি অরিজিনাল সিরিজের নতুন স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র ‘সপ্তাহের শেষ গল্প’ আনল বিশ্বের অন্যতম বিনোদন সেবা প্রতিষ্ঠান আইফিক্স। প্রতি বৃহস্পতিবার একটি করে পর্ব মুক্তি পাবে যা একমাত্র আইফিক্স’র গ্রাহকরাই দেখতে বা ডাউনলোড করতে পারবেন। 

রবি আজিয়াটা লিমিটেড (রবি)’র সহযোগিতায়, আইফিক্স ও আজিয়াটা গ্রুপ বারহাদ (আজিয়াটা)’র যুগ্ম-প্রযোজনা ও অর্থায়নে এবং ধ্রুব মিউজক ও সিএমভি’র হাত ধরে মুক্তি পেল ‘সপ্তাহের শেষ গল্প’।

১৫ মিনিট দৈর্ঘ্যের চলচ্চিত্রগুলোর সাথে যুক্ত আছেন মোস্তফা সারোয়ার ফারুকী, অমিতাভ রেজা চৌধুরী, আশফাক নিপুন, সাফায়েত মনসুর রানা, নুহাশ হুমায়ুন, রাকেশ বাবু ও ভিকি জাহেদ’র মতো পরিচালকেরা।

আজিয়াটা’র গ্রুপ চিফ স্ট্রাটেজি অ্যান্ড মার্কেটিং অফিসার ডোমিনিক অ্যারেনা বলেন, ২০১৭ সালে আইফিক্সের সাথে তিন বছরের গ্রুপ-ভিত্তিক কৌশলগত অংশীদারিত্বের পর থেকে আজিয়াটার বাজারগুলোতে মানসম্মত স্থানীয় কন্টেন্ট আনছি আমরা। রবি’র ভিডিও ব্যবসায় গতি আনতে আমরা বেছে বেছে মানসম্মত কন্টেন্টের দিকে মনোযোগ দিয়েছি।  

আইফিক্স বাংলাদেশ’র কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, গ্রাহকদের কাছে আকর্ষণীয় কন্টেন্ট পৌঁছে দিতে রবি, ধ্রুব মিউজিক স্টেশন, সিএমভি ও গাংচিল মিউজিকের মতো সহযোগীদের পাশে পেয়ে আমরা আনন্দিত। বাংলাদেশের গ্রাহকদের জন্য ‘সপ্তাহের শেষ গল্প’ আমাদের ঈদ উপহার। 

রবি’র মিডিয়া, কমিউনিকেশনস অ্যান্ড সাস্টেইনেবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর বলেন, ডিজিটাল কোম্পানি হিসেবে প্রতিষ্ঠা পেতে রবি বদ্ধপরিকর। এজন্য স্থানীয় বিনোদনমূলক কন্টেন্টের বিকল্প নেই; আর আইফিক্স ও আজিয়াটা’র সহযোগিতায় ইতোমধ্যে এক্ষেত্রে আমাদের যথেস্ট অগ্রগতি হয়েছে। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর