২০ আগস্ট, ২০১৮ ১৯:৪৭

ঈদে কণ্ঠশিল্পী এম এইচ রিজভীর ভিন্ন স্বাদের গান

অনলাইন ডেস্ক

ঈদে কণ্ঠশিল্পী এম এইচ রিজভীর ভিন্ন স্বাদের গান

ঈদকে সামনে রেখে কণ্ঠশিল্পী এম এইচ রিজভী  নিয়ে এসেছেন তিনটি ভিন্ন স্বাদের গান। এগুলো হলো 'রুপের আগুন', 'সব জ্বালা সয়রে বন্ধু' ও 'মামুরে ও মামুরে'। 

ইতিমধ্যে প্রকাশিত 'রুপের আগুন' গানটির অডিও প্রকাশ পেয়েছে। দুবাই, শ্রীলংকা এবং বাংলাদেশের মনোরম লোকেশনে চিত্রায়িত মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে ঈদের পর।গানটি লিখেছেন রবিউল আউয়াল সরকার। গানটিতে আরও কণ্ঠ দিয়েছেন আমেরিকান র‍্যাপার ডিলন এবং শ্রীলংকান শিল্পী হেস জে।

প্রযোজনা প্রতিষ্ঠান সিডি ভিশনের ব্যানারে প্রকাশ পাওয়া 'সব জ্বালা সয়রে বন্ধু' শিরোনামের ফোক গানটি কণ্ঠ দেয়ার পাশাপাশি কথা ও সুর করেছেন রিজভী নিজেই। সংগীতায়োজন করেছেন অয়ন চাকলাদার। ভিডিওতে অভিনয় করেছেন রিজভী, আদৃতা, প্রান্তিক এবং রাত্রি।

প্রযোজনা প্রতিষ্ঠান কলেরগান মাল্টিমিডিয়া থেকে আজ প্রকাশ পাবে 'মামুরে ও মামুরে' শিরোনামের গানের ভিডিও। গানটির কথা ও সুর করেছেন কিংবদন্তী সুরকার 'বাসুদেব ঘোষ'। সংগীতায়োজনে ছিলেন রাসেদুল কায়েস। রিজভীর পাশাপাশি অভিনয়ে ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেকেন্ড রানার-আপ সঞ্চিতা দত্ত এবং রাসেদুল কায়েস। পরিচালনা করেছেন রিজভী নিজে।

কণ্ঠশিল্পী এম এইচ রিজভী বলেন, আমি আনন্দিত এই ভেবে যে, সব সময় ভালো গানের সাথে ছিলাম। যার ধারাবাহিকতায় এবারের ঈদে আমার ভক্তকুলের জন্য যে তিনটি গান করেছি, তার প্রতিটি অন্যটি থেকে আলাদা। আমাকে যারা ভালোবাসেন, আশা করি তারা নিরাশ হবেন না।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর